রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ | ১২ অগ্রহায়ণ, ১৪২৯ | ২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামে স্টেডিয়াম থেকে আটক তিন ভারতীয় নাগরিক: জুয়ার সাথে যোগসূত্র পায়নি পুলিশ


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৬ ফেব্রুয়ারি, ২০২১ ৭:৩০ : অপরাহ্ণ

চট্টগ্রামে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট চলাকালে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে জুয়াড়ি সন্দেহে আটক তিন ভারতীয় নাগরিকের জুয়ার সাথে যোগসূত্র খুঁজে পায়নি পুলিশ। পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম রাজনীতি সংবাদকে এ তথ্য জানান।

শনিবার ( ৬ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের সাগরিকা এলাকায় স্টেডিয়ামের মূল প্রবেশপথ থেকে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) সদস্যরা জুয়াড়ি সন্দেহে আটক তিন ভারতীয় নাগরিককে আটক করে।

আটক তিনজন হলেন- সুনীল কুমার (৩৮), চেতন শর্মা (৩৩) ও সানী ম্যাগু (৩২)।

এ তিন ভারতীয় নাগরিককে থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ কররা হয়েছে। তাদের ব্যক্তিগত মোবাইল ফোন ও নানা তথ্য যাচাই-বাছাই করে খেলার জুয়ার সাথে কোনো যোগসূত্র খুঁজে পায়নি পুলিশ ও এনএসআই সদস্যরা।

পাহাড়তলী থানার ওসি হাসান ইমাম রাজনীতি সংবাদকে বলেন, ‘তিন ভারতীয় নাগরিকের মধ্যে একজন কলকাতা ও দুজন ঢাকা থেকে তিন দিন আগে চট্টগ্রামে এসে জিইসি মোড়ে একটি আবাসিক হোটেলে উঠেন। তারা সম্পর্কে বন্ধু। তারা ব্যবসা-বাণিজ্যের সন্ধানে চট্টগ্রামে এসেছেন বলে জানিয়েছেন।

ওসি জানান, জিজ্ঞাসাবাদে তিন ভারতীয় নাগরিক জানিয়েছেন, তারা স্টেডিয়ামে ঘুরতে গিয়েছিলেন। তাদের কাছে জুয়া সংক্রান্ত কোনো উপকরণ পাওয়া যায়নি। তাদের মোবাইল ফোনের যাবতীয় ডাটা যাচাই-বাছাই করে জুয়ার সাথে সম্পৃক্ততার কোনো যোগসূত্র পাইনি। আমার কাছে তাদেরকে জুয়াড়ি বলে মনে হচ্ছে না। আরও যাচাই-বাছাই করে তাদের হয়তো ছেড়ে দিবো।


আরও খবর