fbpx





বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২ | ২১ আশ্বিন, ১৪২৯ | ৯ রবিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চট্ট-মেট্টো

সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিম আর নেই


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৮ জানুয়ারি, ২০২১ ৬:৩৫ : অপরাহ্ণ

ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩১ নম্বর আলকরণ ওয়ার্ডের সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিম। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি এবারের চসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থী ছিলেন।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুর ২টায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

দীর্ঘদিন ভারতে চিকিৎসাধীন ছিলেন পর পর ৪ বার চসিকের কাউন্সিলর নির্বাচিত হওয়া এই আওয়ামী লীগ নেতা।

নগর আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে তার মরদেহ চট্টগ্রামে নিয়ে আসার প্রস্তুতি চলছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুর ২টায় চট্টগ্রাম পুরাতন রেলওয়ে স্টেশন চত্বরে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

আলকরণ ওয়ার্ড আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. সালেহ আহমদের বড় ছেলে তারেক সোলেমান সেলিম ((৫৮) ছাত্রাবস্থায় রাজনীতিতে সম্পৃক্ত হন। বেশ কয়েকবার তিনি হামলার শিকার হন। কারাবরণও করতে হয়েছে বিভিন্ন সময়।

স্বৈরাচারবিরোধী আন্দোলনের নেতা তারেক সোলেমান সেলিম নগর ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। নগরীর রাজনীতিতে ‘পরিচ্ছন্ন ও লড়াকু’ হিসেবে পরিচিত এই নেতার মৃত্যুতে রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।


আরও খবর