মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪ | ১০ বৈশাখ, ১৪৩১ | ১৩ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

বিএসএফের গুলিতে প্রাণ গেল বাংলাদেশি যুবকের


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৫ জানুয়ারি, ২০২১ ৬:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। তার নাম নাম আবুল কালাম (৩০)।

শুক্রবার (১৫ জানুয়াির) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ঝালঙ্গী পকেট এলাকায় সীমান্তের ৮৪৮ নম্বর মেইন পিলারের ৭নং সাব-পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহত আবুল কালাম ওই ইউনিয়নের ঝালঙ্গী পকেট এলাকার বাসিন্দা জয়নুল আবেদীনের ছেলে।

জানা গেছে, আবুল কালাম আজাদসহ ৫-৬ জনের একটি দল সীমান্তের ৮৪৮ নম্বর মেইন পিলারের ৭ নম্বর সাব পিলারের কাছ দিয়ে ভারতীয় গরু ব্যবসায়ীদের সহায়তায় গরু আনতে যান। পরে গরু নিয়ে ফিরে আসার সময় ভারতের কোচবিহার জেলার ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের ডোরাডাবরী ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে ছোঁড়ে। এ সময় অন্যরা পালিয়ে আসতে সক্ষম হলেও আবুল কালাম গলায় ও মাথায় আঘাতপ্রাপ্ত হন। গুলিবিদ্ধ আবুল কালামকে সহযোগীরা উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

৬১ বিজিবি ব্যাটালিয়নের ঝলঙ্গী বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার জালাল সর্দার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, আবুল কালামের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য লালমনিরহাট জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর