বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২ | ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ | ১৩ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা চট্ট-মেট্টো

এক সপ্তাহ পর ছুরিকাঘাতে আহত ছাত্রলীগ কর্মীর মৃত্যু


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৫ জানুয়ারি, ২০২১ ৩:০১ : অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর দেওয়ানবাজার এলাকায় ছুরিকাঘাতে আহত ছাত্রলীগ কর্মী আশিকুর রহমান রোহিত (২০) এক সপ্তাহ পর মৃত্যুর কোলে ঢলে পড়লেন। শুক্রবার (১৫ জানুয়ারি) সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। রোহিত নগরীর ওমরগনি এমইএস কলেজের এইচএসসি প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ৮ জানুয়ারি বিকেলে দেওয়ানবাজার বড়পুকুর পাড় এলাকায় ছুরিকাঘাতের শিকার হন রোহিত। মোটরসাইকেল আরোহী রোহিতকে তার গাড়িতে করে লিড দেওয়ার কথা বলে পথ আটকায় দুর্বৃত্তরা। রোহিত গাড়ি থামালে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। রক্তাক্ত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেলে ভর্তি করা হয়। ৭ দিন পর আজ সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোহিতের মৃত্যু হয়।

রোহিতের স্বজনদের অভিযোগ, পূর্বশত্রুতার জেরে বাবু, সাবু ও মহিউদ্দিন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন রাজনীতি সংবাদকে বলেন, রোহিত চকবাজারে মামুনি ক্লাবের সাথে সম্পৃক্ত ছিলেন। ক্লাবের কার্যক্রম নিয়ে মহিউদ্দিনের সাথে রোহিতের বিরোধ সৃষ্টি হয়। পূর্বশত্রুতার জেরেই রোহিতকে হত্যা করা হয়েছে।

গত ৯ জানুয়ারি রোহিতের বড়ভাই জাহিদুর রহমান বাদি হয়ে বাকলিয়া থানায় একটি হত্যাচেষ্টা মামলা করেন। এজাহারে সাহাবু (২৬), মো বাবু (২১) ও মো মহিউদ্দিনকে (৩৫) আসামি করা হয়।


আরও খবর