বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৫ ফাল্গুন, ১৪৩০ | ১৭ শাবান, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামে নানা অপকর্মের হোতা নুরু গ্রেফতার


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৯ জানুয়ারি, ২০২১ ১১:৫৪ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের আকবরশাহ নাছিয়া ঘোনা এলাকায় অস্ত্র ব্যবসা, মাদক ব্যবসা ও পাহাড় কাটাসহ নানা অপকর্মে জড়িত নুরে আলম ওরফে নুরুকে অবশেষে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে (৮ জানুয়ারি) নোয়াখালীর বেগমগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় কাউসার নামের তার এক সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশ এ তথ্য জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, নুরুর বিরুদ্ধে অস্ত্র ব্যবসা, মাদক ব্যবসা ও পাহাড় কাটাসহ বিভিন্ন অভিযোগে ২৮টি মামলা আছে নগরীর আকবর শাহ ও খুলশী থানায়।

২০১৪ সালের একটি অস্ত্র মামলায় নুরুর ১৭ বছরের সাজা হয়েছিল। ২০১৯ সালে নুরুর বিরুদ্ধে সাজার পরোয়ানা হলেও সেটির কোনো রেকর্ড ছিল না থানায়। এ নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রচারের পর বুধবার নুরুর সাজার পরোয়ানা আসে থানায়। এরপর নগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

গত ২৬ ডিসেম্বর পুলিশ নুরুকে ধরতে নাছিয়া ঘোনায় অভিযান চালায় পুলিশ। কিন্তু সেখানে পুলিশের উপর হামলা করা হয়। ঘটনাস্থল থেকে নুরুর এক সহযোগীকে গ্রেপ্তার করলেও পালিয়ে যান তিনি। এরপর ৩১ ডিসেম্বর ভোরে অভিযান চালিয়ে নুরুর ১২ সহযোগীকে গ্রেপ্তার করলেও তাকে পাওয়া যায়নি। এরপর ৪ জানুয়ারি তৃতীয় দফায় নাছিয়া ঘোনায় অভিযান চালিয়েও নুরুকে ধরতে পারেনি পুলিশ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর