বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪ | ৫ বৈশাখ, ১৪৩১ | ৮ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

যত প্রতিকূলতাই আসুক, ঢাকাকে উন্নত রাজধানী হিসেবে গড়ে তুলবো: মেয়র তাপস


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২২ ডিসেম্বর, ২০২০ ৮:১৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

যত প্রতিকূলতাই আসুক,ঢাকাকে উন্নত রাজধানী হিসেবে গড়ে তুলবো-এমন প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি করেপােরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেন, যত সমস্যা আসুক ইনশাল্লাহ আমরা ঐক্যবদ্ধ থেকে প্রতিহত করবো।

আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) নগর ভবনের মেয়র হানিফ অডিটরিয়ামে অনুষ্ঠিত কর্পোরেশনের দ্বিতীয় পরিষদের ৫ম বোর্ড সভায় এ কথা বলেন তিনি।

শেখ ফজলে নূর তাপস বলেন, আমাদের প্রধানমন্ত্রী যে লক্ষ্য স্থির করে দিয়েছেন, সেটাই আমাদের লক্ষ্য। সে লক্ষ্য পূরণে করোনা মহামারির মাঝেও মানব উন্নয়ন সমীক্ষা-২০২০-এ দুই ধাপ এগিয়েছি। জনগণের কাছে এসব ইতিবাচক অগ্রগতি আপনাদের তুলে ধরতে হবে। এসব অগ্রগতিই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের প্রতিফলন। তার বলিষ্ঠ নেতৃত্বে আমরা এগিয়ে চলেছি।
আমরা সেই লক্ষ্য থেকে কোনোভাবে বিচ্যুত হব না। যত প্রতিকূলতায় আসুক, যত সমস্যা আসুক ইনশাল্লাহ আমরা ঐক্যবদ্ধ থেকে প্রতিহত করব।

ডিএসসিসির কর্মকর্তাদের উদ্দেশে মেয়র তাপস বলেন, আমরা যে লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছি সে লক্ষ্যে আপনাদের গতিশীল হতে হবে। আমরা এখনও সে গতি সঞ্চার করতে পারিনি। আমি আশা করি সেই গতি সঞ্চারে আপনারা আরও বেশি উদ্যমী হবেন, উদ্যোগী হবেন।

প্রকৌশল বিভাগকে উদ্দেশ্য করে মেয়র বলেন, আপনারা সূচি নির্ধারণ করে কাজগুলো সম্পন্ন করুন। আর কোনো সময় বৃদ্ধি করা হবে না। নির্ধারিত সময়সীমার মধ্যে ঠিকাদাররা কাজ সম্পন্ন করে তারপরে বিল পাবেন, বিষয়টি নিশ্চিত করবেন। যাতে করে আমরা নতুন কাজগুলো যথাসময়ে শুরু করতে পারি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর