বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২ | ২২ অগ্রহায়ণ, ১৪২৯ | ১২ জমাদিউল আউয়াল, ১৪৪৪

মূলপাতা খেলা

রোনালদোর চার মিনিটের ম্যাজিক


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২২ নভেম্বর, ২০২০ ১০:৫১ : পূর্বাহ্ণ

ঘরের মাঠে জ্বলে উঠলেন ক্রিস্টিয়ানো রোনালদো। আন্তর্জাতিক বিরতি থেকে ফিরেই ইতালিয়ান লিগে জোড়া গোল তুলে জুভেন্টসাসকে জয় এনে দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্যালিয়ারির বিপক্ষে ২-০ গোলের জয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে সিরি আ’র বর্তমান চ্যাম্পিয়নরা।

শনিবার (২২ নভেম্বর) ঘরের মাঠ আলিয়াঞ্জ স্টেডিয়ামে ৩৮ ও ৪২ মিনিটে গোল দুটি তুলে নেন পর্তুগীজ মহাতারকা রোনালদো। আক্রমণে ধার বাড়িয়ে ৩৮ মিনিটে জালের দেখা পেয়ে যান রোনালদো। মোরাতার পাস প্রতিপক্ষের ডি-বক্সে পেয়ে যান তিনি। সুযোগ পেয়ে ডান পায়ের জোরালো শটে ঠিকানা খুঁজে নেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। টানা পাঁচ ম্যাচ পর জালের দেখা পান রোনালদো।

দ্বিতীয় গোল পেতে খুব একটা অপেক্ষা করতে হয়নি রোনালদোকে। জুয়ান কুয়াডরোদোর কর্নার থেকে মেরিহ ডেমিরালের মাথায় বল লেগে তা রোনালদোর পায়ে চলে আসে। ফাঁকা পোস্টে শট নিয়ে গোল তুলেন সাদা-কালো শিবিরের প্রাণভোমরা।

দ্বিতীয়ার্ধে ক্যালিয়ারির ডিফেন্ডার রাগনার ক্লাভান হেডের মাধ্যমে গোল পেলেও তা অফ-সাইডের কারণে বাতিল করে দেয়া হয়। রোনালদো দুটি সুযোগ তৈরি করে দিলেও তার সতীর্থরা গোল ব্যবধান আর বাড়াতে সক্ষম হয়নি।

এর আগের ম্যাচে ড্র করেছিল জুভেন্টাস। এবার পেল জয়ের স্বাদ।

লিগে আট ম্যাচে চারটি করে জয় ও ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে এসি মিলান।


আরও খবর