শুক্রবার, ২৪ মে, ২০২৪ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

সাতক্ষীরায় বোরকা পরে ইউপি চেয়ারম্যানকে গুলি, কুপিয়ে জখম


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৬ নভেম্বর, ২০২০ ১২:০৩ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুর রহিমের ওপর গুলি চালিয়েছে বোরকা পরা তিন সন্ত্রাসী। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হয়েছেন। গুলি গায়ে না লাগায় পরে সন্ত্রাসীরা তাঁর মাথা ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়।

আজ রোববার সন্ধ্যা ৭টার দিকে কৈখালী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। এরপর চেয়ারম্যানকে দ্রুত শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

চেয়ারম্যান আব্দুর রহিম কৈখালী গ্রামের আলহাজ আবু দাউদের ছেলে।

চেয়ারম্যানের সঙ্গী ইশরাত আলী জানান, চেয়ারম্যান আবদুর রহিম তাঁর কয়েকজন চৌকিদার-দফাদারকে নিয়ে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে কথা বলছিলেন। এমন সময় বোরকা পরা তিনজন তাঁকে একটু বাইরে আসতে বলেন। চেয়ারম্যান তাঁদের ভেতরে আসার কথা বললেও তারা আসেননি। এরপর চেয়ারম্যান তাঁর চেয়ার ছেড়ে কক্ষের বাইরে আসতেই শুরু হয় কথা কাটাকাটি। ওই তিনজনের একজন তাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে দরজার চৌকাঠে লেগে চেয়ারম্যান আবদুর রহিমের পায়ে এসে বিদ্ধ হয়। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ার সঙ্গে সঙ্গে ওই তিনজন তাঁর মাথা ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। এরপর চেয়ারম্যানের সহকর্মীদের ধাওয়ার মুখে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাঁকে শ্যামনগর হাসপাতালে নিয়ে যান।

পরে আশপাশের লোকজন ছুটে এসে চেয়ারম্যানকে উদ্ধার করে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে তিনি অচেতন অবস্থায় রয়েছেন। তবে তার সঙ্গে থাকা বাকি দুইজন সুস্থ রয়েছেন।

শ্যামনগর থানার ওসি মো. নাজমুল হুদা বলেন, হামলার ঘটনা জানার পরপরই পুলিশ হাসপাতালে গিয়ে আহত চেয়ারম্যানের অবস্থা পর্যবেক্ষণ শেষে ঘটনাস্থল পরিদর্শনে যায়। হামলার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর