বুধবার, ২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

সংবাদ সম্মেলনে অভিযোগ

হেফাজত নেতা হাফেজ মাবুদকে গুম করা হয়েছে


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :১৪ মে, ২০২৪ ২:০১ : অপরাহ্ণ
হেফাজতে ইসলাম হাটহাজারী উপজেলার যুগ্ম সম্পাদক হাফেজ আব্দুল মাবুদ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের হাটহাজারীতে হেফাজতে ইসলামের নেতা হাফেজ আব্দুল মাবুদকে গোয়েন্দা সংস্থার পরিচয়ে গুম করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল সোমবার রাতে হাটহাজারী বাসস্ট্যান্ড হোটেল আল-জামানে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

হাফেজ আব্দুল মাবুদ হেফাজতে ইসলাম হাটহাজারী উপজেলা শাখার যুগ্ম সম্পাদক ও উলামা পরিষদের সহ-প্রচার সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলার মেখল ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পজারী তালুকদার বাড়ির মৃত আব্দুস সালামের পুত্র।

সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের নেতারা বলেন, গত শনিবার (১১ মে) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাফেজ আব্দুল মাবুদকে গ্রামের বাড়ি থেকে তার পরিবারের উপস্থিতিতে গোয়েন্দা সংস্থার সদস্য পরিচয় দিয়ে সাদা পোশাকধারীরা গাড়িতে করে তুলে নিয়ে যায়। ওই রাতে তার মা সাজেদা বেগম ঘটনাটি জানিয়েছেন। তিনি আমাদেরকে জানান, গোয়েন্দা সংস্থার সদস্য পরিচয় দিয়ে সাদা পোশাকধারীরা বাসা থেকে তার ছেলেকে তুলে নিয়ে গেছে। আব্দুল মাবুদ হাটহাজারী বাসস্টেশন কলাবাগানস্থ ‘পাওয়ার নেট ইলেকট্রনিক্স’-এর স্বত্বাধিকারী।

হেফাজতে ইসলামের নেতারা আরও বলেন, আমরা অনতিবিলম্বে এ হেফাজত নেতার মুক্তি ও সন্ধান চাই। ঘটনার পরদিন রোববার তার পরিবার ও হেফাজতে ইসলাম হাটহাজারী শাখার পক্ষ থেকে হাটহাজারী থানায় বারবার যোগাযোগ করা হয়েছে। সঙ্গে সঙ্গে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি ও প্রশাসন ও গোয়েন্দা সংস্থার সর্বোচ্চ পর্যায়ে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে যোগাযোগ করা হয়েছে। হেফাজত নেতা গুম হওয়ার দু’দিন পেরিয়ে গেলেও এখনো তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় অর্থ সম্পাদক মুফতি মুহাম্মদ আলী, যুগ্ম সম্পাদক মাওলানা মীর ইদরিস নদভী, হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাছির উদ্দীন মুনির, সহসম্পাদক মাওলানা জাকারিয়া নোমান ফয়েজী প্রমুখ।

আরও পড়ুন: হেফাজত নেতা হাফেজ আব্দুল মাবুদকে তুলে নিয়ে গেলো কারা

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর