বুধবার, ২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

ছেলের চিকিৎসা করাতে না পেরে বিষপানে মায়ের আত্মহত্যা


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১২ মে, ২০২৪ ৮:৩১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

কিডনি সমস্যায় ভোগা ছেলের চিকিৎসা করাতে না পেরে রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসায় বিষপানে আফরোজা আক্তার (২৪) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

আজ রোববার বিকেল ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, আফরোজা আক্তারের গ্রামের বাড়ি মাদারীপুরের শীবচর উপজেলায়। বর্তমানে তিনি পরিবার নিয়ে কামরাঙ্গীরচর টেনারি পুকুর পাড়ে থাকতেন।

আফরোজা আক্তারের স্বামী মো. রানা জানান, সকালে বাসা থেকে কর্মস্থল গুলিস্তানে কাপড়ের দোকানে চলে যান তিনি। এর কিছুক্ষণ পর বেলা ১১টার দিকে তার শাশুড়ির মাধ্যমে খবর পান, আফরোজা বাসায় বিষপান করেছেন। তখন সঙ্গে সঙ্গে স্বজনরা তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে স্টোমাক ওয়াশ করানোর পর মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়। পরবর্তিতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আফরোজার চাচা জাহাঙ্গীর আলম জানান, আফরোজা-রানা দম্পতির একমাত্র ছেলে আফরাজের (৩) জন্মগতভাবে কিডনিতে সমস্যা রয়েছে। সেজন্য তাকে দীর্ঘদিন ধরে চিকিৎসা করানো হচ্ছে। তার চিকিৎসার খরচ ও সংসার চালানো অনেকটাই কষ্টসাধ্য হয়ে পড়েছে রানার। আর্থিক অসচ্ছলতার কারণে হতাশাগ্রস্ত হয়ে আফরোজা বিষপান করেছেন বলে ধারণা তার।

কামরাঙ্গীরচর থানার ওসি মো. সাইফুল ইসলাম জানান, ঘটনার সংবাদ পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। প্রাথমিক তদন্ত শেষে জানা গেছে, গৃহবধূর স্বামী স্বল্প আয়ের লেল্সম্যানের চাকুরি করেন। তাদের একমাত্র ছেলে সন্তানের কিডনি সমস্যা রয়েছে। শিশুটির চিকিৎসা করাতেই পরিবারটি হিমশিম খাচ্ছিলো। এই কারণে হতাশা থেকে গৃহবধূ আফরোজা বিষপানে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। তবে ঘটনাটি আরও তদন্ত করে দেখা হচ্ছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর