মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ২০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা অন্যান্য

কারাবন্দি বিএনপি নেতার প্রতি সন্তানের ভালোবাসা, ছবি ভাইরাল


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২২ মার্চ, ২০২৪ ৮:২৯ : অপরাহ্ণ
ফরিদপুরে আদালতের গারদখানায় সালথা উপজেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক এজেডএম মুনিরকে জানালার লোহার শিকের ভেতর দিয়ে মুখে চুমু দেয় তার সন্তান।
Rajnitisangbad Facebook Page

একটি নাশকতার মামলায় ফরিদপুরের সালথা উপজেলা বিএনপির সহ-প্রচার সম্পাদক এজেডএম মুনিরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। আর এ খবর পেয়ে মুনিরকে একনজর দেখতে আদালতের গারদখানার সামনে হাজির হয়েছিল তার একমাত্র ছেলে মাহিন।

একপর্যায়ে গারদখানার জানালার লোহার শিকের ভেতর দিয়ে বাবার মুখে চুমু দেয় মাহিন। এ সময় সেই দৃশ্য মোবাইলে ধারণ করেন কেউ।

পরে ওই ছবি ফেসবুকে পোস্ট করে এসএম ইলিয়াছ হুসাইন নামে এক ব্যক্তি লিখেন-‘কারারুদ্ধ বাবার প্রতি সন্তানের ভালোবাসা’। এরপর মুহূর্তেই ছবিটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ফরিদপুর আদালতের গারদখানায় এ ঘটনা ঘটে।

কারারুদ্ধ বিএনপি নেতা মুনির সালথা উপজেলার আটঘর ইউনিয়নের পুটিয়া গ্রামের বাসিন্দা। তার ছেলে মাহিন স্থানীয় আটঘর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, নাশকতার মামলায় মুনিরসহ উপজেলার চার বিএনপি নেতাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আকবর আলী তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

কারাগারে পাঠানো অন্য তিন নেতা হলেন- উপজেলা বিএনপির সহসভাপতি মো. ফরিদুর রহমান, বিএনপি নেতা মো. তৌহিদ খান ও ছাত্রদল নেতা মো. নাঈম মিয়া।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মোহাম্মাদ মামুন অর রশিদ মামুন বলেন, ঢাকার হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিনে ছিলেন ওই চার নেতা। ৬ সপ্তাহের জামিন শেষে বৃহস্পতিবার সকালে ফরিদপুর জেলা ও দায়রা জজ আদালতে হাজির হন তারা। পরে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কয়েক দিন আগে উপজেলার গট্টি ইউনিয়নের ঝুনাখালীর চালতলা নামক এলাকার একটি নাশকতা মামলার আসামি ছিলেন তারা।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর