শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা বিনোদন

শাকিব খানকে ধরিয়ে দিলেই ১ লাখ টাকা পুরস্কার!


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৫ ফেব্রুয়ারি, ২০২৪ ৪:০৫ : অপরাহ্ণ
চিত্রনায়ক শাকিব খান। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ঢালিউড সুপারষ্টার শাকিব খানকে জীবিত কিংবা মৃত ধরিয়ে দিতে পারলেই দেওয়া হবে ১ লাখ টাকা পুরস্কার!

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে দাপিয়ে বেড়াচ্ছে এমনই একটি পোস্টার।

তবে পোস্টারে থাকা শাকিবের ছবিতে তার নাম দেওয়া হয়েছে ‘দুলু’। আর পোস্টারটি প্রথম ফেসবুকে শেয়ার করেছেন ‘দরদ’ সিনেমার নির্মাতা অনন্য মামুন। এই সিনেমাতেই জুটি বেঁধেছেন শাকিব ও বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

গণমাধ্যমে অনন্য মামুন জানান, ‘দরদ’ সিনেমার গল্পটি একেবারেই আলদা। মূলত সে কারণেই এমন পোস্টার। গ্যারান্টি দিয়ে বলতে পারি, এই ‘দরদ’র নিউজের আগে একজন বাংলাদেশি নায়ক, নায়িকা, গায়ক, গায়িকা, অডিয়েন্স, পরিচালক, প্রযোজক কেউই ভাবেওনি যে, বাংলা সিনেমার কোনো প্রমো বুর্জ খলিফায় দেখানো হবে।

তিনি আরও বলেন, এটা সবার কাছে স্বপ্ন ছিল। আর শাকিবকে দিয়েই বাস্তবে সেটা পরিণত হচ্ছে। ৩ মিনিটের জন্য ‘দরদ’র দখলে থাকবে বুর্জ খলিফা। দেখানো হবে ৫ ভাষার প্রোমো। এটা দিয়েই শুরু মধ্যপ্রাচ্যে বাংলা সিনেমার নতুন করে ব্যবসায়িক যাত্রা।

এর আগে পহেলা ফাল্গুন আর ভালোবাসা দিবসে ভক্তদের চমকে দিয়েছিলেন শাকিব। সিনেমাটির ফার্স্টলুক প্রকাশ করেন তিনি। যেখানে শাকিবের ক্ষুব্ধ দৃষ্টি রীতিমতো নজর কেড়েছে সবার। হাত ও মুখমণ্ডলে তাজা রক্তের মাখামাখি। চোখে জ্বলছে আগ্নেয়গিরি। ভালোবাসার দিনেও নেটদুনিয়া কাঁপিয়েছে পোস্টারটি।

এর পরই প্রকাশ্যে হাতে আঁকা এই ছবিটি। ধারণা করা হচ্ছে-প্রথম লুকের ধারাবাহিকতা ধরেই এটি করা। সাইকো থ্রিলার ও রোমান্টিক অ্যাকশন ধাঁচে নির্মিত হয়েছে ‘দরদ’। চলতি বছরই বাংলা, হিন্দি, তামিল, মালয়ালামসহ ৬ ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

প্রসঙ্গত, যৌথভাবে ‘দরদ’ সিনেমার প্রযোজনায় রয়েছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেবসহ অনেকে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর