সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ | ১৩ ফাল্গুন, ১৪৩০ | ১৫ শাবান, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

হাতে বিয়ের মেহেদি, সামনে স্বামীর লাশ


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১০:১৯ : পূর্বাহ্ণ
গত শুক্রবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন সানজিদা সূচি ও রায়হান নওশাদ। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

মাত্র দুদিন আগে গত শুক্রবার বেশ ঘটা করে আকদ করেছিলেন রায়হান নওশাদ। ফেসবুকে নববধূর হাতে হাত রাখা ছবি পোস্ট করেন তিনি। কে জানতো মাত্র দুদিন না যেতে এমন সুখের স্মৃতি রূপ নিবে বিষাদে।

গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চট্টগ্রামের নগরীর বায়েজীদ আউটার রিং রোড সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা যান নওশাদ।

গতকাল চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হাউমাউ করে কাঁদছিলেন নওশাদের নববিবাহিত স্ত্রী সানজিদা সূচি। তার হাতে বিয়ের মেহেদি জ্বলজ্বল করছে।

মাত্র দুই দিন আগে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সানজিদা। কিন্তু কে জানতো, দুই দিনের ব্যবধানে স্বামীর লাশের সামনে দাঁড়াতে হবে তাকে।

হাসপাতালের সামনে কান্নাজড়িত কন্ঠে সানজিদা বলছিলেন, ‘আমার নওশাদকে বলেছিলাম তুমি বাইক বিক্রি করে দাও, আমাকে বলেছে বাইক বিক্রি করে দিলে আমাকে আলাদা থাকতে হবে। তুমি কি আমাকে ছাড়া থাকতে পারবা? ‘আমি বলেছি না, আমি তোমাকে ছাড়া এক মুহুর্তও থাকবো না। আমার নওশাদ আমাকে ছেড়ে চলে গেছে।’

মৃত রায়হান নওশাদ হাটহাজারী থানার পাটোয়া গ্রামের হাজি নাজির ফকির বাড়ির বাসিন্দা। তিনি নগরীর পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

পারিবারিক সূত্র জানায়, রায়হান নওশাদ নগরীর কাটগড় এলাকার এসএপিএল কনটেইনার ডিপোতে চাকরি করতেন। সহকর্মীকে সাথে নিয়ে কর্মস্থল থেকে ফেরার পথে দুজনে দুর্ঘটনায় পড়েন। ঘটনাস্থলেই নওশাদ মারা যান। গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে তার সহকর্মী।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর