রবিবার, ১৬ জুন, ২০২৪ | ২ আষাঢ়, ১৪৩১ | ৯ জিলহজ, ১৪৪৫

মূলপাতা আন্তর্জাতিক

ডোনাল্ড লু’র নির্দেশেই সব করেছেন সাবেক সেনাপ্রধান: ইমরান খান


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৪ ডিসেম্বর, ২০২৩ ১০:১৬ : অপরাহ্ণ
ইমরান খান ও ডোনাল্ড লু।
Rajnitisangbad Facebook Page

মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়া বিষয়ক সহকারী সেক্রেটারি ডোনাল্ড লু’কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান।

তার দাবি, পাকিস্তানের সাবেক সেনাপ্রধান জেনারেল কামার জাভেদ বাজওয়া ডোনাল্ড লু’র নির্দেশ মেনেই সবকিছু করেছেন। এ জন্য তিনি তার বিরুদ্ধে চলমান সাইফার মামলায় সাক্ষী হিসেবে জাভেদ বাজওয়া এবং মার্কিন দূতাবাসের কর্মকর্তাদের যুক্ত করা হবে বলে জানান ইমরান।

খবরে বলা হয়, আজ সোমবার সাইফার মামলার শুনানি হয়। এসময় আদিয়ালা কারাগারে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ইমরান খান। সেখানেই তিনি জাভেদ বাজওয়াকে সাক্ষী করার কথা জানান।

ইমরান খানের বিরুদ্ধে চলমান সাইফার মামলায় অভিযোগ করা হয়েছে, ২০২২ সালের মার্চ মাসে পাকিস্তানের ওয়াশিংটন দূতাবাসের পাঠানো একটি বার্তা প্রকাশ্যে এনে সাবেক এই প্রধানমন্ত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি গোপন আইন লঙ্ঘন করেছেন।

সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) সাবেক চেয়ারম্যান ইমরান খান বলেন, তাকে মূলত একটি বড় পরিকল্পনা বাস্তবায়নের উদ্দেশ্যে গ্রেপ্তার করা হয়েছিল। যেসকল পিটিআই নেতারা তার ওপর আস্থা রেখেছেন তাদের প্রতি তিনি কৃতজ্ঞ।

তার দল ৮ ফেব্রুয়ারির নির্বাচনে জয়ী হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর