সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা জাতীয় পার্টি

২৪ ঘণ্টার মধ্যেই জাতীয় পার্টির ইউটার্ন, নির্বাচনে যাওয়ার ঘোষণা


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২২ নভেম্বর, ২০২৩ ৪:০২ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

গত এক সপ্তাহ ধরে জাতীয় পার্টি নির্বাচনে যাওয়া না যাওয়া নিয়ে পর্যবেক্ষণের কথা বলে আসছিল। গতকাল মঙ্গলবারও দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছিলেন, নির্বাচনে যাওয়ার মতো পরিবেশ সৃষ্টি হয়নি। কিন্তু ২৪ ঘন্টা যেতে না যেতেই ইউটার্ন নিলো জাতীয় পার্টি।

আজ বুধবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মাত্র ৩০ মিনিট সময় হাতে নিয়ে দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু নির্বাচনে যাওয়ার ঘোষণা দেন।

মুজিবুল হক চুন্নু বলেন, নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে আমরা শুনেছি। এরই প্রেক্ষিতে পার্টির চেয়ারম্যানের পক্ষে আমি ঘোষণা করছি, জাতীয় পার্টি নির্বাচনে যাচ্ছে। কোনো জোট না, আমরা ৩০০ আসনে নির্বাচন করবো। অফিসিয়ালি ঘোষণা দিচ্ছি।

জাতীয় পার্টি মহাসচিব দলের চেয়ারম্যান জি এম কাদেরের বরাতে ঘোষণা দেন, আমাদের আশ্বস্ত করা হয়েছে নির্বাচন সুষ্ঠু হবে তাই আমরা আগামী ৭ই জানুয়ারি হতে যাওয়া নির্বাচনে অংশ নিবো। সমোঝোতা বা আসন ভাগাভাগি নয়, ৩০০ আসনেই আমাদের প্রার্থী থাকবে।

এর আগে আজ সকালে নতুন জোট ‘যুক্তফ্রন্ট’ গঠন করে নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিয়েছেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শীর্ষ নেতা বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

আরও পড়ুন: হঠাৎ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিলেন সৈয়দ ইবরাহিম

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর