মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ২০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ইসলামী দল

পুলিশি বাধায় ইসলামী আন্দোলনের নির্বাচন কমিশন ঘেরাও কর্মসূচি পণ্ড


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৫ নভেম্বর, ২০২৩ ৪:৫৪ : অপরাহ্ণ
আজ বিকেলে রাজধানীর শান্তিনগর মোড়ে পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে ইসলামী আন্দোলনের নির্বাচন কমিশন ঘেরাও কর্মসূচি। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

চরমোনাই পীরের ইসলামী আন্দোলন বাংলাদেশের নির্বাচন কমিশন ঘেরাও কর্মসূচি রাজধানীর শান্তিনগর মোড়ে পুলিশি বাধায় পণ্ড হয়ে গেছে।

আজ বুধবার সন্ধ্যায় তফসিল ঘোষণা করা হলে আগামীকাল বৃহস্পতিবার থেকে সারাদেশে ‘আন্দোলনের নতুন অধ্যায় রচনার’ হুঁশিয়ারি দিয়েছে দলটি।

আজ বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে সমাবেশ করে ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা।

এরপর তারা সেখান থেকে নির্বাচন কমিশন ঘেরাওয়ের লক্ষ্যে মিছিল নিয়ে এগোতে থাকেন। মিছিলটি শান্তিনগর মোড়ে পুলিশের বাধার মুখে পড়েন।

এ সময় পুলিশ সড়কের তিন দিক থেকে ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেয়। মিছিলটি এসে দু’স্তরের নিরাপত্তার বেষ্টনীর প্রথম স্তর উপড়ে ফেললেও দ্বিতীয় বাধা অতিক্রম করতে পারেনি।

এ সময় ইসলামী আন্দোলনের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মুহাম্মদ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী তফসিল ঘোষণা হলে আগামীকাল সারাদেশে জেলায় জেলায় বিক্ষোভের ঘোষণা দেন।

মিছিল পূর্ব সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব ইউনুস আহমদ বলেন, ‘যদি তফসিল ঘোষণা করা হয়, তাহলে দেশ গৃহযুদ্ধের দিকে যাবে। আমরা বারবার দাবি করে আসছি জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। কোনো তোয়াক্কা করে নাই, শুধু নির্বাচনের গান গায়। আমরা শান্তি প্রতিষ্ঠা করার চেষ্টা করেছি, কিন্তু তারা শান্তি চায় না। তারা দলীয় সন্ত্রাসী বাহিনীকে লেলিয়ে দিতে চায়।’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর