সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ফল-২০২৩ সেমিস্টারের উদ্বোধন


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৪ সেপ্টেম্বর, ২০২৩ ৬:০৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

প্রতিবারের ন্যায় এবারও চট্টগ্রামের ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিতে চার মাস ব্যাপী ফল-২০২৩ সেমিস্টারের উদ্বোধন হয়েছে।

আজ রোববার চট্টগ্রাম নগরীর খুলশীতে এই ইউনিভার্সিটির ক্যাম্পাসে বর্ণিল আয়োজনে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে নবাগত ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবক, ফ্যাকাল্টি সদস্যবৃন্দ, প্রাক্তন ছাত্র-ছাত্রী এবং চট্টগ্রামের গণ্যমান্য ব্যক্তিদের পদচারণায় প্রাণবন্ত হয়ে ওঠে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি ক্যাম্পাস।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুল অব সাইন্স, ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ নাজিম উদ্দিন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান জনাব সাঈদ আল নোমান। আর বিশেষ অতিথি ছিলেন দৈনিক পূর্বকোণের পরিচালনা ও প্রকাশনা সম্পাদক জনাব জসীম উদ্দিন চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে সাঈদ আল নোমান ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির প্রতিষ্ঠার ইতিহাস তুল ধরে বলেন, শুরু থেকেই চেষ্টা ছিল ইস্ট ডেল্টা ইউনিভার্সিটিকে একটি আধুনিক তথ্যপ্রযুক্তি সমৃদ্ধ আন্তর্জাতিক মানের উন্নত শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা, যা ইতোমধ্যে অনেকাংশে সফল হয়েছে।

জসীম উদ্দিন চৌধুরী তার বক্তব্যে বলেন, মানসম্মত শিক্ষাদানের মাধ্যমে ইস্ট ডেল্টা ইউনিভার্সিটি ছাত্র-ছাত্রীদের মধ্যে যে আত্মপ্রত্যয় ও অনুপ্রেরণা সৃষ্টি করছে তা সত্যি প্রশংসনীয়।

ইস্ট ডেল্টা ইউনিভার্সিটির ব্যবসা প্রশাসন অনুষদের সহকারী অধ্যাপক মিসেস তাবাসসুম চৌধুরীর সঞ্চালনায় আলোচনায় অংশগ্রহণ করেন প্রফেসর শামস উদ দোহা, ব্যবসা প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. মোহম্মদ রকিবুল কবির, লিবারেল আর্টস অনুষদের ডীন জনাব শহিদুল ইসলাম চৌধুরী, রেজিস্ট্রার সজল কান্তি বড়ুয়া, মানবসম্পদ বিভাগের পরিচালক জনাব মো. নাজিম উদ্দিন চৌধুরী, অর্থনীতি বিভাগের প্রোগ্রাম কো-অর্ডিনেটর মিসেস অনন্যা নন্দী, ঘাসফুল (এনজিও) এর চেয়ারম্যান ড. মঞ্জুরুল আমিন প্রমূখ।

অনুষ্ঠান শেষে আমন্ত্রিত অতিথি, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের মধ্যাহ্ন ভোজে চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানির মাধ্যমে আপ্যায়ন করা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর