বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫

মূলপাতা ক্যাম্পাস রাজনীতি

সাংবাদিককে মারধর: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি বিলুপ্ত


রাজনীতি সংবাদ প্রতিবেদক, চট্টগ্রাম প্রকাশের সময় :২৪ সেপ্টেম্বর, ২০২৩ ৪:৩৬ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

সাংবাদিককে মারধর ও হুমকি দেওয়ার ঘটনার পর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

আজ রোববার বিকেলে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়।

কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখার বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।’

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৪ জুলাই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের রেজাউল হক রুবেলকে সভাপতি ও ইকবাল হোসেন টিপুকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি গঠন করা হয়। পরে ২০২২ সালের ৩১ জুলাই ৪২৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ ১১টি উপগ্রুপে বিভক্ত। সিক্সটি নাইন গ্রুপটি সাবেক সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিনের অনুসারী ও সিএফসি গ্রুপটি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী।

নতুন কমিটি গঠনের পর আধিপত্য বিস্তারসহ নানা ইস্যুতে প্রায়ই কোন্দল, সংঘর্ষ, হামলায় জড়ায় বিভক্ত ছাত্রলীগের নেতা-কর্মীরা।

সবশেষ সংবাদ প্রকাশের জেরে আজ রোববার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত এক সাংবাদিককে মারধর ও হুমকি দেয় ছাত্রলীগের নেতা-কর্মীরা।

আরও পড়ুন: ‘আর নিউজ করিস, তোরে কে বাঁচাতে আসে দেখবো’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর