সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা প্রেস রিলিজ

আগামী জাতীয় নির্বাচনে ২২০ আসনে প্রার্থী দিবে সুপ্রিম পার্টি


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৪ আগস্ট, ২০২৩ ১০:৩৬ : অপরাহ্ণ
সুপ্রিম পার্টির স্থায়ী পরিষদের সভায় দলের চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারীর নিকট নির্বাচন কমিশন কর্তৃক প্রদানকৃত নিবন্ধন সনদ হস্তান্তর করা হয়।
Rajnitisangbad Facebook Page

আগামী জাতীয় সংসদ নির্বাচনে এককভাবে অংশগ্রহণ করলে ২০০-২২০ আসনে প্রার্থী দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি) ।

গতকাল বুধবার রাতে ঢাকা মিরপুর শাহ আলীবাগে সুপ্রিম পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে দলের জাতীয় স্থায়ী পরিষদের সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন সুপ্রিম পার্টির চেয়ারম্যান সৈয়দ সাইফুদ্দীন আহমদ মাইজভান্ডারী।

সভায় নির্বাচন কমিশন থেকে প্রাপ্ত বাংলাদেশ সুপ্রিম পার্টির নিবন্ধন সনদ আনুষ্ঠানিকভাবে দলের চেয়ারম্যানের নিকট হস্তান্তর করেন জাতীয় স্থায়ী পরিষদ নেতৃবৃন্দ।

সভায় আগামী জাতীয় নির্বাচনে প্রার্থী যাচাই-বাছাইয়ের একটি তালিকা সুপ্রিম পার্টির চেয়ারম্যানের নিকট হস্তান্তর করেন দলের অতিরিক্ত মহাসচিব মুফতী বাকী বিল্লাহ আল আযহারী।

সভায় মুফতী বাকী বিল্লাহ আল আযহারীকে আহ্বায়ক করে ৯ সদস্য বিশিষ্ট ইশতেহার প্রণয়ন উপকমিটি এবং সাংগঠনিক সম্পাদক মো. আবুল কালাম আজাদকে আহ্বায়ক করে বিএসপির বগুড়া, রংপুর, দিনাজপুর, লালমনিরহাট, ঠাকুরগাঁ ও পঞ্চগড় জেলা সম্মেলনের জন্য ৫ সদস্য বিশিষ্ট উপকমিটি গঠন করা হয়।

এ ছাড়া সভায় সুপ্রিম পার্টির উদ্যোগে আগামী ২ সেপ্টেম্বর শনিবার বিকাল ৩টায় নারায়নগঞ্জ জেলা সমাবেশ, ৮ সেপ্টেম্বর শুক্রবার কুমিল্লা টাউন হল ময়দানে সমাবেশ, ১৬ সেপ্টেম্বর চট্টগ্রাম ফটিকছড়িতে সমাবেশ, ২৩ সেপ্টেম্বর কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভা এবং ৬ নভেম্বর গাজীপুরে সমাবেশ অনুষ্ঠানের বিষয়ে সার্বিক সমন্বয়ের জন্য স্থায়ী পরিষদ সদস্য মো. ইব্রাহিম মিয়াকে আহ্বায়ক করে ৫ সদস্য বিশিষ্ট উপকমিটি করা হয়।

সভায় উপস্থিত ছিলেন পার্টির জাতীয় স্থায়ী পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক আখন্দ, মুফতী কাজী মহি উদ্দীন লতিফী, মুফতী বাকী বিল্লাহ আল আযহারী, মোঃ ইব্রাহিম মিয়া, মো. সাইফুল ইসলাম, মোঃ আবুল কালাম আজাদ, মিরানা জাফরিন চৌধুরী, মো. মনির হোসেন, সীমা আক্তার প্রমুখ।

আরও পড়ুন: সুপ্রিম পার্টি কার সঙ্গে জোট করবে তা পরিস্থিতির ওপর নির্ভর করছে

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর