বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৯ ফাল্গুন, ১৪৩০ | ১১ শাবান, ১৪৪৫

মূলপাতা বিনোদন

পরীমনির ছেলের রাজকীয় জন্মদিন, খরচ হলো ১৫ লাখ টাকা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১১ আগস্ট, ২০২৩ ৩:০৭ : অপরাহ্ণ
ছেলে রাজ্যকে নিয়ে পরীমনি। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর প্রথম জন্মদিন বলে কথা! তাই আয়োজনে কমতি রাখলেন না ঢাকাই ছবির নায়িকা পরীমনি। রাজধানীর পাঁচ তারকা হোটেলে ঢাকঢোল পিটিয়েই রাজকীয়ভাবে তা উদযাপন করলেন।

ছেলের এই জন্মদিনের আয়োজনে কত খরচ করলেন পরীমনি? এমন প্রশ্ন অনুরাগী অনেকের মনেই উকি দিয়েছে। কোনো লুকোচুরি নেই এই নায়িকার। খরচও জানালেন পরী।

তিনি জানান, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ হয়েছে।

পরীমনি বলেন, ‘আমি অনেক কষ্ট করে এই টাকা জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে এতো কষ্ট নিতে হতো না আমাকে।’

রাজ্যর প্রথম জন্মদিন বলেই এত রাজকীয় করার পরিকল্পণা করেন পরী। এই জন্য প্রতিমাসে সঞ্চয় করেছেন বলে জানান এই নায়িকা।

পরীমনি বলেন, ‘রাজ্যের প্রথম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই একটি পরিমাণ টাকা জমিয়েছি আমি। সেই টাকা দিয়ে আজ বাবুর জন্মদিন উদযাপন করছি। রাজ্যের জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম। প্রথম দিকে রাজ্যের বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সঙ্গে, কিন্তু পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিপূর্ণভাবে সেটি আর হলো না।’

ছেলের জন্মদিনের পুরো আয়োজন একা হাতে সামলেছেন পরী। কোথাও দেখা যায়নি বাবা শরীফুল রাজকে। গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ।

এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এর পর থেকে দুজন আলাদা থাকছেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর