শনিবার, ১১ মে, ২০২৪ | ২৮ বৈশাখ, ১৪৩১ | ২ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

গভীর রাতে নুরের বাসায় ডিবি, ছাত্র অধিকার পরিষদের সভাপতি আটক


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২ আগস্ট, ২০২৩ ১০:১৩ : পূর্বাহ্ণ
গত রাত ২টার দিকে নুরুল হক নুরের রাজধানীর মতিঝিলের বাসা থেকে ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে (পাঞ্জাবি পরিহিত) তুলে নিয়ে যায় ডিবি। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

গণঅধিকার পরিষদের সভাপতি ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের রাজধানীর মতিঝিলের বাসায় অভিযান চালিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। সেসময় তারা দরজা ভেঙে রুমে প্রবেশ করে। বাসা থেকে ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নেওয়া হয়।

গত রাত ২টার দিকে নিজের ফেসবুক থেকে লাইভে এসে এ তথ্য জানান নুরুল হক নূর।

নুর অভিযোগ করেন, রাতে আমার বাসায় মতিঝিল জোনের ডিবির ডিসি পরিচয়ে যিনি এসেছিলেন তিনি মদ্যপ অবস্থায় ছিলেন। ডিএমপি কমিশনার তথা পুলিশপ্রধানকে বলবো, সকালে ওনার ডোপ টেস্ট করান, তিনি যে মদ্যপ ছিল তার প্রমাণ পাওয়া যাবে। এর আগে পরিমণির মামলা তদন্ত করতে তার সাথে সাকলায়েনের কাণ্ড তো সবাই দেখেছেন।

নূর বলেন, আমাদের ছাত্ররা যখন সরকার পতন আন্দোলনে ঐক্যবদ্ধ তখনই প্রশাসন নানাভাবে হুমকি দিচ্ছে। বুয়েটের ২৪ জন ছাত্র গ্রেপ্তারের ঘটনায় আজ বিকেলে আমাদের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করছে ছাত্র অধিকার পরিষদ। তাই আন্দোলনকে প্রভাবিত করতেই রাতের অন্ধকারে ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে গেছেন তারা।

গতকাল নূরের বাসায় অভিযান এবং বিন ইয়ামিন মোল্লাকে আটকের বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম খান।

তিনি বলেন, ‘গতকাল আমরা গিয়েছিলাম। একজন আটক আছেন। বিস্তারিত পরে জানানো হবে।’

এর আগে গতকাল রাত ১০টার দিকে ছাত্র অধিকার পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসানকে রায়েরবাগ থেকে সাদা পোশাকে কয়েকজন তুলে নিয়ে যায়। তবে তাকে তুলে নিয়ে যাওয়ার ৬ ঘণ্টা পর ভোর ৪টায় ছেড়ে দেয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর