বৃহস্পতিবার, ২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা রাজধানী

দুই দিনে ঢাকা ছেড়েছেন ৫০ লাখ সিম ব্যবহারকারী


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :২৯ জুন, ২০২৩ ১১:২৩ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

পবিত্র ঈদুল আজহায় প্রিয়জনের সঙ্গে ঈদ উদযাপন করতে মঙ্গল ও বুধবার রাজধানী ঢাকা ছেড়েছেন চার মোবাইল অপারেটরের ৫০ লাখ সিম ব্যবহারকারী।

আজ বৃহস্পতিবার বিকেলে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার এ তথ্য জানিয়েছেন।

মোস্তাফা জব্বার তার ভেরিফায়েড ফেসবুক পেইজে জানান, ঈদের ছুটিতে গত দুইদিনে অর্থাৎ মঙ্গল ও বুধবার মোট ৫০ লাখ ৪৬ হাজার সিম ব্যবহারকারী ঢাকা ছেড়েছেন।

এরমধ্যে ২৮ জুন (বুধবার) ৩১ লাখ ৪১ হাজার সিম ব্যবহারকারী ঢাকা ছেড়েছেন। এর আগের দিন ২৭ জুন (মঙ্গলবার) ঢাকা ছেড়েছেন ১৯ লাখ পাঁচ হাজার সিম ব্যবহারকারী।

বুধবার সবচেয়ে বেশি গ্রামীণ ফোনের ১৭ লাখ ৬২ হাজার ৬০৭ সিম ব্যবহারকারী ঈদের ছুটিতে ঢাকা ছেড়েছেন। এছাড়া রবি ৪ লাখ ৫৫ হাজার ৪৭৮ জন, বাংলালিংকের ৩ লাখ ৫৫ হাজার ৪৩৯ এবং টেলিটকের ৯১ হাজার ১১৭ সিম ব্যবহারকারী ঢাকার বাইরে গেছেন।

এর আগে মঙ্গলবার ১৯ লাখ ৫ হাজার ৫৯৩ জন রাজধানী ছেড়েছেন। এর মধ্যে সবচেয়ে বেশি রবির ৯ লাখ ৫৫ হাজার ৭৫৬ জন ব্যবহারকারী ঈদের ছুটিতে ঢাকা ছেড়েছেন।

এছাড়া গ্রামীণফোনের ২ লাখ ৩০ হাজার ৮৮৬, বাংলালিংকের ৬ লাখ ১০ হাজার ৬৪১ এবং টেলিটকের ১ লাখ ৮ হাজার ৩১০ জন সিম ব্যবহারকারী ঢাকার বাইরে গেছেন।

ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী আরও জানান, শেষ দুই দিনে ঢাকায় প্রবেশ করেছে ১৫ লাখ ১১ হাজার সিম ব্যবহারকারী। তবে একজন একাধিক সিম ব্যবহার করায় এই সংখ্যাটি প্রকৃত ব্যক্তির সংখ্যা নয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর