শুক্রবার, ২৪ মে, ২০২৪ | ১০ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

কারাগারে চিত্রনায়িকা মাহিয়া মাহি


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :১৮ মার্চ, ২০২৩ ২:১৪ : অপরাহ্ণ
চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ন করার অভিযোগে দায়ের হওয়া ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা মাহিয়া মাহিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ শনিবার গাজীপুর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেনের আদালত এ আদেশ দেন। পরে তাকে গাজীপুর জেলা কারাগারে নেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, আদালতে মাহির ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছিল। আদালত রিমান্ড মঞ্জুর না করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

এর আগে, বেলা সাড়ে ১১টার দিকে বিমানবন্দর এলাকা থেকে মাহিয়া মাহীকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন: চিত্রনায়িকা মাহিয়া মাহী গ্রেপ্তার

এবিষয়ে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্যা নজরুল ইসলাম বলেন, চিত্রনায়িকা মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকার অপমান, অপদস্ত ও হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে বিভিন্ন মিথ্যা, বানোয়াটা, আক্রমণাত্মক, কুরুচিপূর্ণ ও মানহানিকার তথ্য প্রচার করে আইনশৃঙ্খলা অবনতি ঘটানোর অপরাধ করেছেন। এ কারণে ডিজিটাল নিরাপত্তা আইনে তাদের নামে মামলা করা হয়েছে।

এর আগে, গতকাল শুক্রবার রাতে গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার এসআই মো. রোকন মিয়া বাদী হয়ে মাহিয়া মাহি ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। ওই মামলায় মাহীকে গ্রেপ্তার করা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে ফেসবুক লাইভে গ্রেপ্তার হওয়ার আশঙ্কা প্রকাশ করেন মাহিয়া মাহি । সৌদি আরব থেকে করা সেই ফেসবুক লাইভে এই চিত্রনায়িকা বলেন, ‘হতে পারে আমি দেশে আসার সঙ্গে সঙ্গে হয়তবা আমরা অ্যারেস্ট হতে পারি। যা হবার হবে, আমরা ফেস করব।’

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর