বুধবার, ১ মে, ২০২৪ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ২১ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা জাতীয়

কারাগারে পুলিশ স্যালুট দিতো না, এখন স্যালুট পাই: রাষ্ট্রপতি


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১ মার্চ, ২০২৩ ১১:২২ : অপরাহ্ণ
রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ
Rajnitisangbad Facebook Page

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ রসিকতার ছলে বলেছেন, রাষ্ট্রপতি হিসেবে আমার ১০ বছর ৪০ দিনের বন্দি জীবন। এর আগে রাজনীতি করতে গিয়েও অনেকবার কারাবন্দি হয়েছি। তবে কারাগারে পুলিশ স্যালুট দিত না, এখন স্যালুট পাই।

আজ বুধবার মিঠামইন থেকে সড়কপথে করিমগঞ্জের প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করতে গিয়ে এসব কথা বলেন।

কলেজ মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তৃতা করেন আবদুল হামিদ। তার সহধর্মিনী মেডিক্যাল কলেজের সভাপতি রাশিদা হামিদ এতে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন মেডিক্যাল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. আনম নৌশাদ খান।

রাষ্ট্রপতি তার স্বভাবসুলভ রসিকতায় আরও বলেন, আমি বঙ্গভবন থেকে বিদায় নেওয়ার পর মাসে ১৫ দিন থাকবো ঢাকায়, ১৫ দিন থাকবো মিঠামইন আর কিশোরগঞ্জ শহরে। তবে এই মেডিক্যাল কলেজের সভাপতি অনুমতি দিলে এখানেও দুইদিন থাকতে পারি।

রাষ্ট্রপতি গত সোমবার মিঠামইনের বাড়িতে আসেন। এর পরদিন মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিঠামইন সফর করেছেন। আজ সন্ধ্যায় রাষ্ট্রপতি করিমগঞ্জ থেকে কিশোরগঞ্জ শহরে আসেন।

প্রসঙ্গত, বর্তমান রাষ্ট্রপতির মেয়াদ আগামী ২৩ এপ্রিল পর্যন্ত। এরপর মোহাম্মদ সাহাবুদ্দিন দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেবেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর