সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

চট্টগ্রামে যুব সংগঠক সৈয়দ নজরুলের নেতৃত্বে বিক্ষোভ


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৫ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:১৬ : অপরাহ্ণ
আজ বিকেলে চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড় মোড়ে যুব সংগঠক ও বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলামের নেতৃত্বে ‘শান্তি সমাবেশ’ অনুষ্ঠিত হয়।
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীতে যুব সংগঠক ও বিজিএমইএ’র প্রথম সহ-সভাপতি সৈয়দ নজরুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার বিকেলে চট্টগ্রাম নগরীর চেরাগী পাহাড় মোড়ে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি আশেপাশের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে যুবলীগের শত শত নেতাকর্মী অংশ নেন।

‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে’ যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে এই কর্মসূচি পালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর যুবলীগের সাবেক আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চু।

সমাবেশে বক্তারা বলেন, আন্দোলনের নামে, পদযাত্রার নামে বিএনপি-জামায়াত যদি সন্ত্রাস, গাড়ি ভাঙচুর, গাড়িতে অগ্নিসংযোগ, জনগণ ও পুলিশের ওপর হামলা করে, তাহলে রাজপথেই তাদেরকে কঠোরভাবে প্রতিহত করা হবে। সাধারণ জনগণের জানমাল ও নিরাপত্তার স্বার্থেই যুবলীগ সর্বদা রাজপথে থাকবে।

অমল সেনের সভাপতিত্বে ও যুবনেতা রফিকুল আলম বাপ্পির সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন আবছারুল হক, মহানগর যুবলীগের সাবেক সদস্য আবু সাইদ সুমন, ছাবের আহমদ ও আনিস খোকন।

এ সময় উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম শাহনূর, মোহাম্মদ মনছুর, গোলাম দস্তগীর টুটুল, লিয়াকত আলী, মোহাম্মদ ইউছুফ, আলবিন নুর নাহিন, মোহাম্মদ বেলাল উদ্দিন, হাসান হাবিবুর রহমান, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সরোয়ার, মোহাম্মদ আবির, সাদমান প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর