শুক্রবার, ১০ মে, ২০২৪ | ২৭ বৈশাখ, ১৪৩১ | ১ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিএনপি

সিঙ্গাপুর যাচ্ছেন মির্জা ফখরুল


রাজনীতি সংবাদ প্রতিবেদন প্রকাশের সময় :৯ ফেব্রুয়ারি, ২০২৩ ১০:১৭ : অপরাহ্ণ
মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
Rajnitisangbad Facebook Page

চিকিৎসার জন্য আজ বৃহস্পতিবার রাত দেড়টার ফ্লাইটে সিঙ্গাপুর যাচ্ছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সঙ্গে যাবেন স্ত্রী রাহাত আরা বেগম।

মির্জা ফখরুল গণমাধ্যমকে বলেছেন, ‘কয়েকদিন ধরেই বুকে হালকা ব্যাথা অনুভব করছি। তাছাড়া আমরা স্ত্রীও বেশ কয়েকদিন ধরে অসুস্থ। বেশ কিছুদিন ধরে চেষ্টা করছিলাম যাওয়ার। কিন্তু ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট পাচ্ছিলাম না। এখন অ্যাপয়েন্টমেন্ট পেয়েছি, যাচ্ছি।’

উল্লেখ্য, কয়েক বছর আগে মির্জা ফখরুল ইসলামের ঘাড়ে ইন্টারনাল ক্যারোটিড আর্টারিতে ব্লক ধরা পড়ে। এ ছাড়া তার গলার ধমনিতে রক্ত চলাচলেও জটিলতা সৃষ্টি হয়েছিল।

সর্বশেষ ২০২১ সালের জানুয়ারিতে চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন মির্জা ফখরুল।

গত ৭ ডিসেম্বর নয়াপল্টনে পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনার একদিন পর পুলিশের গোয়েন্দা সংস্থা উত্তরার বাসা থেকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও শাহজাহানপুরের বাসা থেকে মির্জা আব্বাসকে আটক করা হয়।

এর পরদিন নাশকতার একটি মামলায় তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হয়। ৫ জানুয়ারি উচ্চ আদালত তাকে ও মির্জা আব্বাসকে ৬ মাসের জামিন দেন।

এই আদেশের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষ আপত্তি জানালে তা সুপ্রিম কোর্টের ফুল বেঞ্চ হাইকোর্টের দেয়া আদেশই বহাল রাখে। সবশেষে ৯ জানুয়ারি তিনি কারামুক্ত হন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর