শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ | ১৪ বৈশাখ, ১৪৩১ | ১৭ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা ক্যাম্পাস রাজনীতি

ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে রণক্ষেত্র সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, আহত ১০


রাজনীতি সংবাদ প্রতিনিধি, সিলেট প্রকাশের সময় :৬ জানুয়ারি, ২০২৩ ৬:০৪ : অপরাহ্ণ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে আহত একজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। ছবি: সংগৃহীত
Rajnitisangbad Facebook Page

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষের ঘটনায় রণক্ষেত্রে পরিণত হয়েছে ক্যাম্পাস। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার বেলা পৌনে তিনটার দিক থেকে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে এ সংঘর্ষ শুরু হয়। দুপক্ষের মধ্যে থেমে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়া চলে। এ ঘটনায় ক্যাম্পাসে এখনো উত্তেজনা বিরাজ করছে।

আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র জানায়, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদে সম্মেলন ঘোষণাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষ চলাকালেই ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সম্মেলন স্থগিত ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হোসেন।

দেখা গেছে, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালকসহ হল প্রভোস্টদের ওপরও ছাদ থেকে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

সিলেট মহানগর পুলিশের শাহপরাণ থানার ওসি সৈয়দ আনিসুর রহমান বলেন, ক্যাম্পাসে উত্তেজনার কারণে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে পুলিশ অবস্থান করছে। দুই পক্ষ ঢিল ছোড়াছুড়ি করছে। ছাত্রলীগ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চলছে।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর