বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ২৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চাকরি

কর্ণফুলী গ্যাস কোম্পানিতে চাকরির সুযোগ


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩১ ডিসেম্বর, ২০২২ ৬:২১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটিতে ১৭টি পদে ৯০ জনকে নিয়োগ দেওয়া হবে।

নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা আগামী ১৮ ফেব্রুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: স্টোর কিপার। পদসংখ্যা: ৩। আবেদন যোগ্যতা: স্নাতক ডিগ্রি অথবা ন্যূনতম এইচএসসি পাসসহ সংশ্লিষ্ট বিষয়ে চার বছরের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০–২৭,৩০০ টাকা (গ্রেড–১২)

পদের নাম: ভান্ডার সহকারী। পদের সংখ্যা: ১। যোগ্যতা: স্নাতক ডিগ্রি অথবা ন্যূনতম এইচএসসি পাসসহ সংশ্লিষ্ট বিষয়ে চার বছরের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: পরিবহন সহকারী। পদসংখ্যা: ২। যোগ্যতা: স্নাতক ডিগ্রি অথবা ন্যূনতম এইচএসসি পাসসহ সংশ্লিষ্ট বিষয়ে চার বছরের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: রাজস্ব সহকারী। পদ সংখ্যা: ৯। আবেদন যোগ্যতা: ন্যূনতম এইচএসসি (বাণিজ্য) পাসসহ হিসাব/অডিট/অর্থ বিষয়ে কমপক্ষে চার বছরের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: ক্যাশিয়ার। পদ সংখ্যা: ২। আবেদন যোগ্যতা: ন্যূনতম এইচএসসি (বাণিজ্য) পাসসহ হিসাব/অডিট/অর্থ বিষয়ে কমপক্ষে চার বছরের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: সার্ভেয়ার। পদ সংখ্যা: ৯। আবেদন যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে সার্ভে বিষয়ে ডিপ্লোমা। অথবা সার্ভে বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: নির্মাণ পরিদর্শক। পদ সংখ্যা: ২। যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে সিভিল/স্থাপত্য/ইলেকট্রিক্যাল/ অটোমোবাইল/মেকানিক্যাল/কম্পিউটার বিষয়ে ডিপ্লোমা। অথবা সিভিল/স্থাপত্য/ইলেকট্রিক্যাল/অটোমোবাইল/মেকানিক্যাল/কম্পিউটার বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: রেডিওগ্রাফার। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে রেডিওলজি/মেকানিক্যাল/ ইলেকট্রিক্যাল বিষয়ে ডিপ্লোমা। অথবা রেডিওলজি/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস, প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: ফোরম্যান। পদসংখ্যা: ২। পদের যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে অটোমেকানিক্যাল/মেকানিক্যাল/ ইলেকট্রিক্যাল/অটোমোবাইল/কম্পিউটার বিষয়ে ডিপ্লোমা। অথবা অটোমেকানিক্যাল/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/অটোমোবাইল/কম্পিউটার বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: জিআইএস অপারেটর। পদের সংখ্যা: ৪। আবেদন যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে কম্পিউটার/স্থাপত্য/সিভিল বিষয়ে ডিপ্লোমা। অথবা কম্পিউটার/স্থাপত্য/সিভিল বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস, প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: চিকিৎসা সহকারী। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছর কাজের অভিজ্ঞতাসহ স্বীকৃত ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা ইন মেডিসিন বা ডিপ্লোমা ইন সার্জারি (ডিএমডিএস) বিষয়ে চার বছর (এক বছর ইন্টার্নশিপসহ) মেয়াদি ডিপ্লোমা। অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছর কাজের অভিজ্ঞতাসহ স্বীকৃত ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা ইন নার্সিং সায়েন্স বা ডিপ্লোমা ইন মিডওয়াইফারি বিষয়ে তিন বছর মেয়াদি ডিপ্লোমা পাস বা স্বীকৃত মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ট্রেনিং স্কুল (এমএটিএস) থেকে তিন বছর মেয়াদি কোর্স ও এক বছর ইন্টার্নশিপসহ ডিপ্লোমা। বেতন স্কেল: ১১,৩০০-২৭,৩০০ টাকা (গ্রেড-১২)

পদের নাম: বোরিং/বেন্ডিং/কমপ্রেসার অপারেটর কাম মেশিনিস্ট। পদের সংখ্যা: ১। আবেদন যোগ্যতা: ন্যূনতম অষ্টম শ্রেণি/জেএসসি/সমমান পাস ও স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল/অটোমেকানিক্যাল/ইলেকট্রিক্যাল বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত ট্রেড/সার্টিফিকেট কোর্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছর কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: জেনারেটর অপারেটর। পদের সংখ্যা: ২। আবেদন যোগ্যতা: ন্যূনতম অষ্টম শ্রেণি/জেএসসি/সমমান পাস ও স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল/অটোমেকানিক্যাল/ইলেকট্রিক্যাল বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত ট্রেড/সার্টিফিকেট কোর্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছর কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: ড্রাফটসম্যান। পদের সংখ্যা: ২। আবেদন যোগ্যতা: ন্যূনতম এসএসসি বা সমমান পাস। স্বীকৃত ইনস্টিটিউট থেকে সার্ভে/সিভিল/স্থাপত্য বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত ট্রেড/ সার্টিফিকেট কোর্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছর কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: টেকনিশিয়ান। পদের সংখ্যা: ৩২। আবেদন যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে সিভিল/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/ ওয়েল্ডিং/অটোমোবাইল/প্লাম্বার বিষয়ে ডিপ্লোমা। অথবা সিভিল/মেকানিক্যাল/ইলেকট্রিক্যাল/ওয়েল্ডিং/অটোমোবাইল / প্লাম্বার বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস ও প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছর কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: ওয়েল্ডিং সুপারভাইজার। পদের সংখ্যা: ১ আবেদন যোগ্যতা: স্বীকৃত ইনস্টিটিউট থেকে মেকানিক্যাল/ওয়েল্ডিং বিষয়ে ডিপ্লোমা। অথবা মেকানিক্যাল বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত সার্টিফিকেট কোর্স পাস, প্রয়োজনীয় বৈধ লাইসেন্সসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে দুই বছর কাজের অভিজ্ঞতা। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

পদের নাম: প্ল্যান্ট অপারেটর। পদ সংখ্যা: ১৬। আবেদন যোগ্যতা: ন্যূনতম অষ্টম শ্রেণি/জেএসসি/সমমান পাস এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে কমপক্ষে এক বছর কাজের অভিজ্ঞতাসহ স্বীকৃত ইনস্টিটিউট হতে সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ছয় মাসমেয়াদি অনুমোদিত ট্রেড/সার্টিফিকেট কোর্স পাস। বেতন স্কেল: ১০,২০০-২৪,৬৮০ টাকা (গ্রেড-১৪)

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২৩ সালের ১৮ ফেব্রুয়ারি ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান/প্রতিবন্ধী প্রার্থীর ক্ষেত্রে ২০২০ সালের ২৫ মার্চ বয়স সর্বোচ্চ ৩২ বছরের মধ্যে হতে হবে।

চাকরির ধরন: স্থায়ী

কর্মস্থল: যে কোনো স্থান

আবেদন যেভাবে: প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে। প্রথমে এই লিংকে গিয়ে নিবন্ধন করতে হবে। এরপর আবেদন করতে এখানে ক্লিক করুন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ১১ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও ১২ থেকে ১৭ নম্বর পদের জন্য ২০০ টাকা টেলিটক প্রি-পেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

চাকরির খবর আরও পড়ুন

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর