সোমবার, ৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আন্তর্জাতিক

‘ফায়ার হেয়ারকাট’ নিতে গিয়ে গুরুতর দগ্ধ যুবক (ভিডিও)


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৮ অক্টোবর, ২০২২ ৮:৩৯ : পূর্বাহ্ণ
সেলুনে ফায়ার হেয়ারকাট নিতে গিয়ে আগুনে পুড়ে গুরুতরভাবে আহত হয়েছেন এক যুবক। প্রতীকী ছবি
Rajnitisangbad Facebook Page

সাম্প্রতিক সময়ে ‘ফায়ার হেয়ারকাট’ বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এ প্রক্রিয়ায় চুল ছাঁটতে আগুন ব্যবহার করা হয়। কিন্তু এবার সেলুনে ফায়ার হেয়ারকাট নিতে গিয়ে আগুনে পুড়ে গুরুতরভাবে আহত হয়েছেন এক যুবক (১৮)।

গত বুধবার ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটের ভালসাদ জেলার ভাপি শহরের একটি সেলুনে।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়েছে। ভিডিওতে চুল কাটার প্রক্রিয়ার অংশ হিসেবে ভুক্তভোগীর চুলে আগুন দেওয়ার পর তা নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে দেখা যায়।

ভাপি টাউন থানার এক কর্মকর্তা জানিয়েছেন, আহত ব্যক্তির ঘাড়ে এবং বুকে গুরুতর জখম হয়েছে। এ ঘটনার পর তাকে অবিলম্বে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে তাকে ভালসাদের সিভিল হাসপাতালে রেফার করা হয়।

ভুক্তভোগী ভাপির ভদকমোরা এলাকার বাসিন্দা এবং তিনি সুলপাদ এলাকার একটি সেলুনে ফায়ার হেয়ারকাট নিতে গিয়েছিলেন বলে জানা গেছে।

তদন্ত কর্মকর্তা কারাম সিংহ মাকওয়ানা বলেন, ‘আহত ব্যক্তির বয়স ১৮। তাকে ভালসাদের সিভিল হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আমরা জানতে পেরেছি যে সেখান থেকে তাকে সুরাটের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ’

প্রাথমিক তথ্য অনুসারে পুলিশ জানায়, আগুন ব্যবহার করে চুল ছাঁটার সময় তার মাথায় একধরনের রাসায়নিক প্রয়োগ করা হয়েছে। এর পরই তার শরীরের ওপরের অংশ মারাত্মকভাবে পুড়ে গেছে।

ফায়ার হেয়ারকাটের জন্য কোন রাসায়নিক ব্যবহার করা হয়েছিল তা খুঁজে বের করতে তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর