রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চাকরি

অভিজ্ঞতা ছাড়াই লোক নেবে ইউসিবি ব্যাংক, বেতন ৫৫০০০


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১ অক্টোবর, ২০২২ ১২:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

দেশের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক ‘ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক’ (ইউসিবি) লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটিতে ‘প্রবেশনারি অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে।

নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা আগামী ২০ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রবেশনারি অফিসার।

পদের সংখ্যা: নির্ধারিত না।

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক পাস। তবে সিজিপিএ ৪ স্কেলে কমপক্ষে ৩ পয়েন্ট থাকতে হবে। এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ ৫ স্কেলের মধ্যে ন্যূনতম ৪ পয়েন্ট থাকতে হবে।

অন্যান্য যোগ্যতা: প্রার্থীদের ইন্টারপারসোনাল স্কিল, যোগাযোগ দক্ষতা, ইংরেজিতে সাবলীলতা ও কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে।

বয়সসীমা: ৩০ বছরের মধ্যে হতে হবে।

অভিজ্ঞতা: প্রযোজ্য নয়।

কর্মস্থল: যে কোনো স্থান।

বেতন ও সুযোগ সুবিধা: প্রবেশনারি অফিসার হিসেবে নিয়োগ পাওয়ার পর প্রতিমাসে ৫৫০০০ টাকা করে বেতন প্রদান করা হবে। প্রবেশনারি অফিসার হিসেবে একবছর কাজ করতে হবে। এরপর সিনিয়র অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হবে। তখন বেতন হবে ৬৫০০০ টাকা। এছাড়াও প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

যেভাবে প্রার্থী নির্বাচন করা হবে: ইউসিবি ব্যাংক প্রার্থীদের চূড়ান্ত নিয়োগ দেবে মেধারভিত্তিতে। প্রত্যেক প্রার্থীকে প্রথমে অনলাইন কুইজ টেস্টে অংশ নিতে হবে। অনলাইন কুইজ টেস্টে উত্তীর্ণ প্রার্থীদের সরাসরি লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ভাইভার জন্য ডাকা হবে। এতে যারা উত্তীর্ণ হবেন, তাদের চূড়ান্তভাবে নিয়োগ দেওয়া হবে।

যেসব শর্ত মানতে হবে: প্রার্থীদের প্রবেশনারি অফিসার হিসেবে যোগদানের সময় জুডিশিয়াল স্ট্যাম্প পেপারে ‘ন্যূনতম তিন বছর চাকরি করবো’ এই শর্তে বন্ড স্বাক্ষর করতে হবে।

আবেদন যেভাবে: আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদনের সময় অবশ্যই সদ্য তোলা রঙিন ছবি ব্যবহার করতে হবে। সঙ্গে সার্টিফিকেট বা ট্রান্সক্রিপ্ট এর কপি যুক্ত করতে হবে। আবেদন করতে এখানে ক্লিক করুন

চাকরির খবর আরও পড়ুন

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর