বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪ | ২৬ বৈশাখ, ১৪৩১ | ২৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চাকরি

একাধিক পদে লোক নেবে এনআরবিসি ব্যাংক


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৫ জুলাই, ২০২২ ৬:০৮ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বেসরকারি ব্যাংক এনআরবিসি ব্যাংকে লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটিতে বিভিন্ন বিভাগে জনবল নিয়োগ দেওয়া হবে।

নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা আগামী ৪ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।

যেসব পদে লোকবল নিয়োগ দেওয়া হবে:

হেড অব এইচআর ( এসভিপি/ইভিপি/এইভিপি ), হেড অব ব্রাঞ্চ, এইচ আর প্রফেশনালস (এসইও/পিও), জেনারেল অডিটর (ইও/ইসইও/পিও), ইনফরমেশন সিস্টেম অডিটর (এসইও/পিও), ফরেন এক্সচেঞ্জ অফিসার ও ক্রেডিট/রিকোভারি অফিসার।

পদের সংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা: প্রতিটি পদের জন্য কমপক্ষে স্নাতক ও স্নাতকোত্তর পাস। একাডেমিক পর্যায়ে কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না।

অভিজ্ঞতা: অবশ্যই পদ-সংশ্লিষ্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির ধরন: ফুল টাইম

বেতন: আলোচনা সাপেক্ষে

কর্মস্থল: দেশের যে কোনো স্থান।

আবেদন যেভাবে: এনআরবিসি ব্যাংকের এই ওয়েবসাইটে ক্লিক করুন। প্রথমে রেজিস্ট্রেশন করুন। এরপর লগইন করে নির্দিষ্ট পদের জন্য আবেদন করুন।

বেসরকারি ব্যাংক এনআরবিসি ব্যাংকে লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটিতে বিভিন্ন বিভাগে জনবল নিয়োগ দেওয়া হবে।   নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা আগামী ৪ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।  যেসব পদে লোকবল নিয়োগ দেওয়া হবে:  হেড অব এইচআর ( এসভিপি/ইভিপি/এইভিপি ), হেড অব ব্রাঞ্চ, এইচ আর প্রফেশনালস (এসইও/পিও), জেনারেল অডিটর (ইও/ইসইও/পিও), ইনফরমেশন সিস্টেম অডিটর (এসইও/পিও), ফরেন এক্সচেঞ্জ অফিসার ও ক্রেডিট/রিকোভারি অফিসার।  পদের সংখ্যা: নির্ধারিত নয়  শিক্ষাগত যোগ্যতা: প্রতিটি পদের জন্য কমপক্ষে স্নাতক ও স্নাতকোত্তর পাস। একাডেমিক পর্যায়ে কোনো তৃতীয় বিভাগ থাকা যাবে না।   অভিজ্ঞতা: অবশ্যই পদ-সংশ্লিষ্ট বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।  চাকরির ধরন: ফুল টাইম  বেতন: আলোচনা সাপেক্ষে  কর্মস্থল: দেশের যে কোনো স্থান।   আবেদন যেভাবে: এনআরবিসি ব্যাংকের এই ওয়েবসাইটে ক্লিক করুন। প্রথমে রেজিস্ট্রেশন করুন। এরপর লগইন করে নির্দিষ্ট পদের জন্য আবেদন করুন।

চাকরির খবর আরও পড়ুন

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর