রবিবার, ১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আন্তর্জাতিক

শ্রীলঙ্কায় সেনা সদস্যের আগ্নেয়াস্ত্র ও ম্যাগজিন কেড়ে নিলো বিক্ষোভকারীরা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১৪ জুলাই, ২০২২ ১১:১২ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

শ্রীলঙ্কার পার্লামেন্ট ভবনের কাছে বিক্ষোভের সময় এক সেনা সদস্যের কাছ থেকে একটি টি-৫৬ আগ্নেয়াস্ত্র ও ৬০ রাউন্ড গুলি থাকা দুটি ম্যাগজিন কেড়ে নিয়েছে বিক্ষোভকারীরা।

পুলিশ বলেছে, গত রাতে পার্লামেন্ট ভবনের কাছে বিক্ষোভ চলাকালে সামরিক বাহিনীর এক সদস্যের কাছে থাকা একটি টি-৫৬ আগ্নেয়াস্ত্র এবং ৬০ রাউন্ড গুলি থাকা দুটি ম্যাগজিন চুরি করেছে বিক্ষোভকারীরা।

আজ বৃহস্পতিবার শ্রীলঙ্কান সংবাদমাধ্যম ডেইলি মিরর অনলাইন এই খবর দিয়েছে।

বুধবার সন্ধ্যায় পার্লামেন্ট ভবনের কাছে পোলডুয়া জংশনে নিরাপত্তারক্ষীদের সঙ্গে বিক্ষোভকারীদের সংঘর্ষ হয়। বিক্ষোভকারীরা পার্লামেন্ট ভবন এবং পার্লামেন্টের স্পিকারের বাড়ির দিকে এগিয়ে যেতে চাইলে এই সংঘর্ষ হয়।

পুলিশ জানায়, ওয়েলওয়ায়ার একটি ক্যাম্পে কর্মরত ওই সৈনিক বিক্ষোভকারীদের আক্রমণে আহত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। খোয়া যাওয়া আগ্নেয়াস্ত্র ও গুলির ব্যাপারে বোরেল্লা পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ওয়েলিকাদা এবং বোরেল্লা পুলিশ স্টেশন বিষয়টি তদন্ত করছে।

এ ছাড়া পরিস্থিতি নিয়ন্ত্রণে নেওয়ার চেষ্টা করতে গিয়ে এক পুলিশ সদস্যও আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। কালুতারা পুলিশ ট্রেনিং কলেজের ওই পুলিশ সদস্য গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর