শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা জাতীয়

পদ্মায় প্রধানমন্ত্রীর মমতার পরশে পুতুল, ভিডিও ভাইরাল


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৫ জুন, ২০২২ ৫:৩১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

দেশের সরকার প্রধান হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তার কাছে প্রমত্তা পদ্মা নতজানু হয়ে আজ অভিবাদন জানিয়েছে। আর পদ্মার দামাল বাতাসও হার মেনেছে এই মমতাময়ী মায়ের কাছে।

উদ্বোধনের পর পদ্মা সেতুর ওপর দাঁড়িয়ে বিমান বাহিনীর ‘ফ্লাইং ডিসপ্লে’ উপভোগ করছিলেন শেখ হাসিনা, সঙ্গে সায়মা ওয়াজেদ পুতুলও ছিলেন। সেখানেই মা-মেয়ের নিবিড় সম্পর্কের একটা চিত্র ধরা পড়লো প্রকাশিত একটি ভিডিও ফুটেজে।

পদ্মার প্রবল বাতাস তখন মেয়ে সায়মা ওয়াজেদ পুতুলের চুল এলোমেলো করছিল। শত ব্যস্ততার মাঝেও মা শেখ হাসিনার নজর এড়ায়নি। একেই বলে মা। তিনি নিজের মাথা থেকে ক্লিপ খুলে মেয়েকে দিলেন চুল সামলাতে। বাতাস পারলো না আর।

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক তার ফেসবুক পেজে এ ঘটনার ভিডিওটি শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন-

‘আমি তোমার ছায়ায় ছায়ায় থাকি মা
আমি তোমার চোখের তারায় বাঁচি মা,
আমি তোমার মায়ায় মায়ায় থাকি মা
আমি তোমায় হাওয়ায় আবার ডাকি মা,
আমি তোমায় ভালোবাসায় মুড়ে রাখি মা।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে এই মধুর ক্ষণটির ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিও কমেন্টে একজন ফেসবুক ব্যবহারকারী উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন, ‘আহা!! কী মধুর এই ক্ষণ। মা তো মা’ই হয়। এতো বড় একটা দায়িত্বের ক্ষণেও মেয়ের চুলের দিকে তার নজর এড়ায়নি। ছবি তুলতে সমস্যা হচ্ছে তাই মাথা থেকে ক্লিপ খুলে মেয়েকে দিলেন বাতাসের হাত থেকে চুল বাঁচানোর জন্য। এমন কেন আপনি প্রধানমন্ত্রী? এতো ভালো না হলেই কি নয়? চোখের কোণ ভিজে গেলো।’

ভিডিওটির নিচে শত শত মানুষ মন্তব্য করেছেন, উচ্ছাস প্রকাশ করেছেন। প্রশংসার বানও বইয়ে দিয়েছেন অনেকেই।

https://youtu.be/d6KcDVukPQg

 

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর