মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ২০ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

পদ্মা সেতু দেখতে গিয়ে প্রাণ গেলো তিন বন্ধুর


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩ জুন, ২০২২ ৪:২৯ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

পদ্মা সেতু দেখতে গিয়ে সড়ক দুর্ঘটনায় চাঁদপুরের তিন যুবক মারা গেছে।

গতকাল বৃহস্পতিবার রাত পৌনে ১টায় মুন্সিগঞ্জের নিমতলি হাসারা হাইওয়েতে কাভার্ড ভ্যান ও সিএনজির সংঘর্ষে চাঁদপুরের তিনজনসহ মোট ৬ জনের মৃত্যু হয়।

মৃতদের মধ্যে চাঁদপুরের ৩ যুবক ও বিক্রমপুরের ৩ জন।

চাঁদপুরের মৃতরা হলেন-সদর উপজেলার ইচলি এলাকার কলমতর গাজী বাড়ি এনায়েত উল্লাহ গাজীর একমাত্র ছেলে সামাদ গাজী (২৪), পল্লি বিদুৎ এলাকার আবুল কালামের ছেলে আহাদ (২০) ও একই এলাকার সিপাদ (২০)।

এদিকে শুক্রবার সকালে নিহতদের মরদেহ বাড়িতে নিয়ে আসার পর পরিবার ও আত্মীয়স্বজেনর কান্নায় আকাশ ভারি হয়ে উঠে।

পদ্মা সেতু দেখতে গিয়ে প্রাণ গেলো তিন বন্ধুর

সামাদের জেঠাতো ভাই মো. রুবেল বলেন, পদ্মা সেতু দেখার উদ্দেশে তারা ৩ বন্ধু চাঁদপুর থেকে ঢাকায় যায়। সেখান থেকে মুন্সিগঞ্জ-বিক্রমপুর এলাকায় তাদের অন্য দুই বন্ধুর সাথে যোগাযোগ করে মাওয়ার উদ্দেশে রওনা হয়। এ সময় তাদের সাথে দুই বন্ধুর এক বন্ধু উপস্থিত ছিলেন। রাতে বন্ধুদের বাসায় থেকে শুক্রবার পদ্মা সেতু দেখার পরিকল্পনা ছিলো তাদের।

কিন্তু ৪ বন্ধু মিলে রাতে সিএনজিযোগে মাওয়া যাওয়ার পথে মুন্সিগঞ্জের নিমতলি হাসারা হাইওয়েতে কাভার্ড ভ্যানের পিছনে যাচ্ছিলো সিএনজিটি। এ সময় কাভার্ডভ্যানটি স্লো করলে সিএনজিটি নিয়ন্ত্রণ হারিয়ে পিছন দিক থেকে আঘাত করে।

এতে সিএনজিতে থাকা ৫ যাত্রী ও ড্রাইভার সকলেই ঘটনাস্থলে মারা যান।

যার মধ্যে ৩ বন্ধু চাঁদপুরের আর একজন বিক্রমপুরের। অন্য একজন সাধারণ যাত্রী ছিলো। নিহতদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পুলিশের কাছে আবেদন করে নিয়ে আসা হয়েছে বলে জানান তিনি।

মৃত সামাদ গাজীর বন্ধু রাব্বি জানায়, বৃহস্পতিবার আমার বন্ধুরা ঘুরতে যাবে বলে আমাকে জানিয়েছিলো এবং আমাকে জিজ্ঞাসা করেছিলো আমি যাবো কি না। প্রথমে আমি যাবো বলেছিলাম কিন্তু সর্বশেষ গতকাল আমার শারীরিক অবস্থা ভালো না থাকায় আমি যেতে পারিনি। এরমধ্যে তাদের সাথে কয়েকবার আমার ইমুতে কথা হয়েছে কিন্তু সর্বশেষ রাতে এই দুর্ঘটনার খবর পাই।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর