শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫

মূলপাতা বিনোদন

শাকিবের নায়িকা হওয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করলেন অধরা


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :২৫ মে, ২০২২ ১০:৫৭ : পূর্বাহ্ণ
শাকিব খান ও অধরা খান
Rajnitisangbad Facebook Page

এ প্রজন্মের চিত্রনায়িকা অধরা খান এখন আমেরিকায় অবস্থান করছেন। সেখানে পৌঁছানোর আগেই বিভিন্ন সূত্র থেকে জানা যায়, শাকিবের নায়িকা হতেই তার এই বিশেষ সফর। কিন্তু সব জল্পনা-কল্পনার নিমিশেই যেন গুড়িয়ে গেল।

কারণ কিং খানের নায়িকা হওয়ার প্রস্তাবে রাজি হননি অধরা খান! একটি গণমাধ্যমের কাছে এ তথ্য এসেছে।

নায়িকার ‘নায়ক’ নামে মুক্তিপ্রাপ্ত ছবির প্রযোজক আমেরিকায় থাকেন। অধরা আমেরিকা যাওয়ার পর সেই প্রযোজক অর্থাৎ মোহাম্মাদ মিজানুর রহমান নাকি শাকিবের নায়িকা হওয়ার প্রস্তাব দেন। কিন্তু সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন অধরা। বিষয়টি নিয়ে প্রযোজকও বিস্মিত।

শাকিবের নায়িকা হওয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করলেন অধরা

এ ব্যাপারে মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করলে আমেরিকা থেকে তিনি একটি গণমাধ্যমকে বলেন, হ্যাঁ ৩ দিন আগেই আমি অধরাকে ছবিতে অভিনয়ের প্রস্তাব দিই। তবে সে না করে দিয়েছে। শাকিব খানের সঙ্গে সে ছবিটি করতে রাজি হয়নি। কেন রাজি হয়নি সে ব্যাপারে কিছু বলেনি।

শাকিবের নায়িকা হওয়ার প্রস্তাব প্রত্যাখ্যান করলেন অধরা
আজিজ-অধরা সেহেরি নাইটে মুখোমুখি বসে খাবার খাচ্ছেন

তার ধারণা, হয়তো জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে অধরার চলমান যে প্রেমের গুঞ্জন, সেটি সত্য। তা না হলে শাকিব খানের ছবির প্রস্তাব কেনই বা ফিরিয়ে দেবেন অধরা।

এদিকে সূত্রের খবর, মিজানুর রহমান নাকি পূজা চেরিকে নিয়ে নতুন ছবি প্রযোজনা করতে চাইছেন। ওই ছবির নায়ক থাকবেন শাকিব খান। এরই মধ্যে পূজা আমেরিকায় যাওয়ার প্রস্তুতি নেয়া শুরু করেছেন।

বলে রাখা ভালো, এই মুহূর্তে আমেরিকার মিয়ামিতে মোহাম্মাদ মিজানুর রহমান, লাস ভেগাসে অধরা খান এবং নিউইয়র্কে অবস্থান করছেন শাকিব খান।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর