মঙ্গলবার, ২১ মে, ২০২৪ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১২ জিলকদ, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

অভিনব করোনা প্রতিরোধক বুথের জন্য সম্মাননা পেলেন বাবর


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১২ মার্চ, ২০২২ ৯:৩১ : অপরাহ্ণ
আঞ্জুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্টের পক্ষ থেকে হেলাল আকবর চৌধুরী বাবরকে স্মমাননা প্রদান করেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও পীর মাওলানা সৈয়্যদ সাইফুদ্দীন আহমদ আল হাসানী।
Rajnitisangbad Facebook Page

বুথে বোতাম টিপলেই মিলে মাস্ক ও স্যানিটাইজারসহ করোনার সুরক্ষা সামগ্রী। গত বছরের মে মাসে চট্টগ্রাম নগরীর বিভিন্ন স্থানে এটিএম বুথের আদলে এমন অভিনব ‘করোনা প্রতিরোধক বুথ’ স্থাপন করে নবার নজর কাড়েন যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর।

করোনা মোকাবিলায় সারাদেশে অভিনব করোনা প্রতিরোধক বুথের উদ্ভাবন কাজের স্বীকৃতি পেয়েছেন হেলাল আকবর চৌধুরী বাবর।

আঞ্জুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্ট জনকল্যাণমূলক কাজের স্বীকৃতি স্বরূপ বাবরকে সম্মাননা প্রদান করেন।

আজ শনিবার চট্টগ্রাম জমিয়তুল ফালাহ মসজিদ ময়দানে রজভীয়া নূরীয়া কমিটি উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও মাইজভান্ডার দরবার শরীফের পীর মাওলানা সৈয়্যদ সাইফুদ্দীন আহমদ আল হাসানী।

সমাজের নানা জনকল্যাণমূলক কাজের স্বীকৃতি স্বরূপ প্রতি বছর একজন গুণী ব্যক্তিকে সম্মাননা প্রদান করে আঞ্জুমানে রজভীয়া নূরীয়া ট্রাস্ট।

অনুষ্ঠানে হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, আমি কোনো স্বীকৃতি কিংবা সম্মাননার জন্য এ উদ্যোগ নিইনি। করোনা মহামারীতে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো দায়বদ্ধতা মনে করে এমন উদ্যোগ নিয়েছিলাম। তবে যে কোনো কাজের স্বীকৃতি মানুষকে আরও উৎসাহিত করে। আমি সামনেও যে কোনো জনকল্যাণমূলক কাজে সম্পৃক্ত থাকার চেষ্টা করবো।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর