শনিবার, ২৭ নভেম্বর, ২০২১ | ১২ অগ্রহায়ণ, ১৪২৮ | ২১ রবিউস সানি, ১৪৪৩

মূলপাতা বিনোদন

দেখে নিন শাহরুখের ম্যানেজার পূজা কে, কী করতে হয় তাকে


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :১২ নভেম্বর, ২০২১ ১১:০১ : অপরাহ্ণ

আরিয়ান গ্রেপ্তারের পর শাহরুখ-গৌরীর পাশাপাশি আরও একটি নাম খুব বেশি চর্চায় উঠে এসেছে। তার নাম পূজা দাদলানি। শাহরুখ খানের ম্যানেজার।

আরিয়ান মামলার প্রত্যেক শুনানির দিন আদালতে হাজির থাকা, পরিস্থিতি সম্পর্কে শাহরুখকে প্রতি মুহূর্তের খবর জানানো, মামলার প্রায় সমস্ত কিছুই তার উপর ছেড়ে দিয়েছিলো খান পরিবার।

সেই পূজার সম্পর্কে সম্প্রতি বিস্ফোরক তথ্য সামনে এসেছে। আরিয়ানের গ্রেপ্তারের পর নাকি মামলার এক সাক্ষীকে মোটা টাকার বিনিময়ে প্রভাবিত করার চেষ্টা করেছিলেন তিনি, এমনই দাবি এই মামলায় যুক্ত একাংশের।

ওই সাক্ষী কিরণ পি গোসাভির সঙ্গে নাকি মুম্বইয়ের লোয়ার প্যারেলে দেখাও করেছিলেন পূজা। সেই সিসিটিভি ফুটেজ হাতে পৌঁছেছে বলে দাবি করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেই নিয়েই তোলপাড় সংবাদমাধ্যম।

জেনে নেওয়া যাক, শাহরুখের ঠিক কতোটা কাছের হলে ছেলের সমস্ত দায়িত্ব নিজের ম্যানেজারের উপর ছেড়ে নিশ্চিন্তে থাকতে পারে খান পরিবার। ম্যানেজারকে দিয়ে কী কী কাজ করান শাহরুখ?

পূজার জন্ম ১৯৮৩ সালের ২ নভেম্বর মুম্বাইয়ে। মুম্বাইয়েই বড় হয়েছেন তিনি। মুম্বাইয়ের এইচ আর কলেজ অব কমার্স অ্যান্ড ইকনমিক্স থেকে স্নাতক। পরবর্তীকালে সাংবাদিকতা নিয়েও পড়াশোনা করেছেন পূজা।

২০১২ সালে শাহরুখ খানের ম্যানেজার হিসাবে কাজে যোগ দেন তিনি। তারপর থেকে এই দীর্ঘ নয় বছর পূজা কখনও অন্য কোনো তারকার ম্যানেজার হওয়ার কথা ভাবেননি।

এই দায়িত্ব পূজার চেয়ে ভালো আর কেউ পালন করতে পারবেন বলে শাহরুখের মনে হয়নি। এই নয় বছরে ক্রমে শাহরুখের পরিবারেরই সদস্য হয়ে উঠেছেন তিনি।

শাহরুখের যাবতীয় কাজের দেখভাল করেন পূজা। শাহরুখের কলকাতা নাইট রাইডার্স দলেরও যাবতীয় বিষয় দেখভাল করেন।

শাহরুখ বিদেশে কোনো কাজে গেলে পূজাও সঙ্গে যান। কোনো বিষয়েই বাদশাকে সমস্যায় পড়তে দেন না তিনি।

গৌরী খানের সঙ্গে পূজার রসায়ন ভাল। গৌরীর বন্ধুমহলের সঙ্গে অনেক ছবিতেই পূজাকে দেখা যায়।

শাহরুখের ম্যানেজার হওয়ায় তিনিও বলিউডের তারকা হয়ে গিয়েছেন। বলিউডের বহু নামজাদা তারকা তাকে নেটমাধ্যমে অনুসরণ করেন।

শাহরুখের ছোট-বড় সমস্ত বিষয় সামলানোর জন্য মোটা পারিশ্রমিকও পান তিনি।

একটি সূত্রের দাবি, বছরে ৪৫ কোটি টাকা উপার্জন তার। এছাড়া প্রতি বছরই ধুমধাম করে পূজার জন্মদিন পালন করেন বাদশা।

দামি সমস্ত উপহার দেন তাকে। অনেকেই জানেন না, পূজা এবং শাহরুখের জন্ম তারিখও একই।

শুধুমাত্র শাহরুখের ম্যানেজার হিসেবেই পূজা বলিউডের পরিচিত মুখ নন। তার আরও পরিচয় রয়েছে। তিনি ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির সহ-প্রযোজকও। এছাড়া দিয়া মির্জার দ্বিতীয় স্বামীর আত্মীয়।

পূজার স্বামী হিতেশ গুরনানি মুম্বাইয়ের একটি নামী অলঙ্কার প্রস্তুত সংস্থার মালিক। সোনা-রুপা-হীরা সমস্ত ধরনের গয়না রয়েছে তার সংস্থায়।

স্বামীর সঙ্গে এই ব্যবসাতেও সাহায্য করে থাকেন পূজা। তাদের একটি মেয়ে রয়েছে।

সম্প্রতি জামিনে ছাড়া পেয়ে পরিবারের কাছে ফিরে গেছেন আরিয়ান। তবে তারকাদের সঙ্গে ওঠাবসা, বিলাসবহুল জীবনযাপনে অভ্যস্ত পূজা আপাতত এনসিবির কড়া নজরে। তার বয়ানও রেকর্ড করা হতে পারে বলে জানা গেছে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

আরও পড়ুন: এবার সৌদি আরবে স্থায়ী নাগরিকত্ব পাচ্ছেন বিদেশিরা

আরও পড়ুন: স্বর্ণের দাম প্রতি ভরিতে বাড়লো ২ হাজার ৩৩৩ টাকা


Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

আরও খবর