রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগ

ভাসমান মানুষের হাতে রান্না করা খাবার


রাজনীতি সংবাদ ডেস্ক প্রকাশের সময় :৩০ অক্টোবর, ২০২১ ১২:০৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীতে অসহায় ভাসমান মানুষরে মাঝে গভীর রাতে রান্না করা খাবার বিতরণ করেছে আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশন। সংগঠনটির উদ্যোক্তা যিকরু হাবিবীল ওয়াহেদ গতকাল শুক্রবার রাতে নগরীর বহদ্দারহাট, মুরাদপুর, মির্জাপুলসহ বিভিন্ন স্থানে ভাসমান মানুষের হাতে রান্না করা খাবার তুলে দেন।

খাবার বিতরণকালে গণমাধ্যমকর্মী মির্জা শাওন ইমতিয়াজ, আবুল হাসেমসহ ফাউন্ডেশনের অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।

করোনার কারণে লকডাউনের শুরু থেকেই রান্না করা খাবার বিতরণ করে আসছেন সংগঠক যিকরু হাবিবীল ওয়াহেদ। আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের উদ্যোগে এবং ফাউন্ডেশনের শুভানুধ্যায়ী মানবিক বন্ধুদের সহায়তায় অসহায় ভাসমান এসব দুঃস্থ মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হচ্ছে।

আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের সভাপতি যিকরু হাবিবীল ওয়াহেদ বলেন, যারা ভাসমান, সহায়-সম্বলহীন তাদের দেখার কেউ নাই, তাদের রান্না করে খাওয়ার ব্যবস্থাও নেই। তাই আমরা চেষ্টা করি আমাদের সামর্থ্য অনুযায়ী তাঁদের পাশে দাঁড়াবার।

গণমাধ্যমকর্মী মির্জা শাওন ইমতিয়াজ বলেন, আলোকিত বাংলাদেশ ফাউন্ডেশনের এ উদ্যোগে সহযোগী হওয়ার জন্য সমাজের বিত্তবানদেরও আহ্বান জানাই। আপনারা এসব ভাসমান দুঃস্থদের সাহায্যার্থে এগিয়ে আসুন। আপনাদের একটু সহযোগিতায় খেয়ে পরে বাঁচতে পারবে একজন মানুষ কিংবা একটি পরিবার।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর