রবিবার, ৫ মে, ২০২৪ | ২২ বৈশাখ, ১৪৩১ | ২৫ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা দেশজুড়ে

নোয়াখালীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা


প্রতিনিধি, নোয়াখালী প্রকাশের সময় :২৮ অক্টোবর, ২০২১ ১১:৪৭ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু ছায়েদ ভূঞা রিপনকে (৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ বৃহস্পতিবার সকাল ৭টার দিকে রিপনের বাড়ির কাছেই বারইয়ারহাট নামক জায়গায় রাস্তার ওপর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়দের ধারণা, আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে।

রিপন ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কালুয়া চাঁদপুর গ্রামের ভূঞা বাড়ির মৃত রফিক ভূঞার ছেলে।

বেগমগঞ্জ থানার ওসি মীর জাহেদুল ইসলাম রনি রাজনীতি সংবাদকে বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কে বা কারা তাকে হত্যা করেছে, তা তদন্ত করে বের করা হবে।’

গতকাল রাতে রিপনের কাছে আড়াই লাখ টাকা ছিল বলে জানিয়েছেন তার ছেলে ইমরান হোসেন।

ঘটনাস্থল থেকে রিপনের ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

নিহতের ছেলে ইমরান হোসেন জানান, লাল সবুজ বাস পরিবহনের বেগমগঞ্জ চৌরাস্তা বাস কাউন্টারের ম্যানেজার ছিলেন বাবা। বুধবার দিবাগত রাত ২টা থেকে ৩টার মধ্যে যে কোন এক সময়ে বেগমগঞ্জের চৌরাস্তার লাল সবুজ বাস কাউন্টার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন তিনি। ফেরার পথে কে বা কারা বাবাকে প্রথমে চলন্ত মোটরসাইকেলে মাথায় কুপিয়ে গুরুত্বর আহত করে। এরপর মোটরসাইকেল থেকে পড়ে গেলে হাতে,পায়ে কুপিয়ে পায়ের রগ কেটে হত্যা করে বারিয়া হাট বাজার সংলগ্ন মোসলে উদ্দিন মাওলানার বাড়ির দরজায় মরদেহ রেখে চলে যায়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর