বৃহস্পতিবার, ২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা চট্ট-মেট্টো

পূজামণ্ডপে হামলার প্রতিবাদে চট্টগ্রামে ইসকনের বিক্ষোভ


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৭ অক্টোবর, ২০২১ ১০:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রামের জেএম সেন হলের পূজামণ্ডপসহ সারাদেশে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ইসকন চট্টগ্রাম বিভাগীয় কমিটি।

আজ রোববার বিকেলে নগরীর চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে নগর ও জেলার বিভিন্ন প্রান্ত থেকে প্রায় ১০ হাজার সনাতনী ভক্ত অংশ নেন।

চট্টগ্রাম ইসকন বিভাগীয় সম্পাদক শ্রীপাদ চিন্ময় কৃষ্ণ দাস বলেন, নোয়াখালী হলো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এলাকা। আরও অনেক বড় বড় নেতা রয়েছেন সেখানে। কিন্তু সেখানে মানবতা বিপন্ন হলো। ছাত্রলীগ যুবলীগ আওয়ামী লীগ ও প্রশাসন যদি সহযোগিতা করে পাশে দাঁড়াত তাহলে সেখানে সাম্প্রদায়িক হামলার ঘটনা হতো না।

তিনি আরও বলেন, জে এম সেন হলসহ সারাদেশের মণ্ডপগুলোতে হামলাকারী যারা গ্রেপ্তার হয়েছে তারা যখন দোষী সাব্যস্ত হবে তখন খুশি হবো।দ্রুত বিচার ট্রাইবুনালে তাদের বিচারের দাবি জানাই।

চট্টগ্রাম পূজা উদযাপন পরিষদের ৬ দফা দাবিতে ৪ দিনের কর্মসূচি

চট্টগ্রামসহ দেশের বিভিন্ন পূজা মণ্ডপে হামলার প্রতিবাদে ৬ দফা দাবিতে ৪ দিনের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম মহানগর শাখা।

রোববার দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে এসব কর্মসূচী ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি আশিষ কুমার ভট্টাচার্য।

কর্মসূচির মধ্যে রয়েছে ১৮ অক্টোবর বিকেল ৪ টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে মানববন্ধন, ১৯ অক্টোবর সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত জেএমসেন হলে প্রতীকী অনশন, ২১ অক্টোবর বিকাল বিকাল ৩ টায় জেএমসেন হলে সমাবেশ এবং ২২ অক্টোবর সন্ধ্যা ৬ টায় জেএমসেন হলে মোমবাতি প্রজ্জলনের মাধ্যমে প্রতিবাদ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর