রবিবার, ১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

অসুস্থ হয়ে এজলাস কক্ষে শুয়ে পড়েন পরীমনি, জামিনের মেয়াদ বাড়লো


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১০ অক্টোবর, ২০২১ ৩:০১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

রাজধানীর গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমনির জামিনের মেয়াদ বাড়িয়েছেন আদালত।

আজ রোববার দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত এ আদেশ দেন। একইসঙ্গে অভিযোগপত্র গ্রহণ করে বিচারক মামলাটি বিচারের জন্য বদলির নির্দেশ দিয়েছেন।

এই মামলায় জামিনের মেয়াদ বাড়ানোর আবেদন নিয়ে দুপুর ১২টার দিকে পরীমনির হাজির হওয়ার কথা ছিল। কিন্তু তিনি নির্দিষ্ট সময়ে হাজির না হওয়ায় রাষ্ট্রপক্ষের মহানগর কৌঁসুলি আব্দুল্লাহ আবু অসন্তোষ প্রকাশ করেন।

পরে বিচারক দুপুর ২টার পর শুনানির জন্য সময় ধার্য করেন।

পরীমনি আইনজীবীর মাধ্যমে আত্মসমর্থন করে মেয়াদ বাড়ানোর আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিনের মেয়াদ বাড়ানোর আদেশ দেন।

এদিকে জামিন দেয়ার পর দুপুর দুইটা ২৫ মিনিটে হঠাৎ অসুস্থ হয়ে আদালতের এজলাস কক্ষে শুয়ে পড়েন পরীমনি। এজলাসের বেঞ্চে সঙ্গীদের কোলে শুয়ে থাকতে দেখা গেছে তাকে। এ সময় তার আইনজীবীরা তাকে কাগজ দিয়ে বাতাস করতে থাকেন।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী বলেন, গরম আর ধাক্কাধাক্কির কারণে পরীমনি অসুস্থ হয়ে পড়েছেন।

এর আগে পরীমনি সাংবাদিকসহ তাকে দেখতে আসা উৎসুক জনতার ভিড়ে সবার উদ্দেশে বলেন, আমি অসুস্থ। আমার সাথে এমন করছেন কেন? আমি তো মারা যাবো।

গত ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

অভিযুক্ত অপর দুই আসামি হলেন-আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

চলতি বছর ১৪ জুন দুপুরে সাভার থানায় নির্যাতন ও ধর্ষণচেষ্টার অভিযোগে ছয় জনের নামে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। মামলায় ব্যবসায়ী নাসির ইউ মাহমুদকে প্রধান আসামি করা হয়। এরপর বেশ কিছু সিসিটিভি ফুটেজ প্রকাশ হলে ব্যাপক আলোচনায় আসেন পরীমনি। এরই ধারাবাহিকতায় ৪ আগস্ট রাতে বনানীর বাসায় অভিযান চালিয়ে সহযোগীসহ পরীমনিকে আটক করে র‍্যাব। এসময় তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়।

পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমনির বিরুদ্ধে মামলা করে। ৩১ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত ৫০ হাজার টাকার মুচলেকায় পরীমনির জামিন মঞ্জুর করেন।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর