বুধবার, ২৯ মে, ২০২৪ | ১৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বিনোদন

পরীমনি, তাহসানকে ছাড়িয়ে শীর্ষে হানিফ সংকেত


বিনোদন ডেস্ক প্রকাশের সময় :১ অক্টোবর, ২০২১ ১০:১৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও উপস্থাপক হানিফ সংকেত। ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ দিয়ে তিনি দেশব্যাপী জনপ্রিয়তা পেয়েছেন। লেখালেখি ও নাটক নির্মাণেও তার সুনাম উল্লেখযোগ্য।

প্রযুক্তির ছোঁয়ায় এগিয়ে যাচ্ছে বিশ্ব। তার সঙ্গে তাল মিলিয়ে সোশ‌্যাল মিডিয়ায় সরব হানিফ সংকেত। ফেসবুকে তার নামে একটি পেজ রয়েছে। সেখানে নিয়মিত কাজের আপডেট, তথ্য অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন তিনি।

ফেসবুক কর্তৃপক্ষ তার অফিশিয়াল ফেসবুক পেজে ব্লু টিক দিয়েছে অনেক আগেই। এবার তার এই পেজে ফলোয়ার বা অনুসারীর সংখ্যা হলো ১০ মিলিয়ন অর্থাৎ ১ কোটি।

অনুসারীদের উদ্দেশ্যে কৃতজ্ঞা প্রকাশ করে হানিফ সংকেত বলেন, ‘আমাদের এই দীর্ঘ পথ পরিক্রমায় কোটি হৃদয়েরও বেশি মানুষ দেশ বা বিদেশ, যে যেখান থেকে প্রাণ স্পর্শে-আনন্দ হর্ষে-সৎ আদর্শে-চিন্তার উৎকর্ষে-ভালোবেসে আমাদের এই ফেসবুক পেজে সহযাত্রী হয়েছেন, সবাইকে জানাচ্ছি আন্তরিক অভিনন্দন। আপনাদের ভালোবাসায় আমরা ধন্য। শুভ কামনা সবার জন্য।’

দেশের শোবিজ অঙ্গনে হানিফ সংকেতই প্রথম ব‌্যক্তিত্ব যার অনুসারী সংখ‌্যা ১ কোটির মাইলফলক স্পর্শ করলো। তার কাছাকাছি রয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী অভিনেতা তাহসান খান। প্রতিবেদনটি লেখা পর্যন্ত তার অনুসারী সংখ‌্যা ৯৬ লাখ ৮৮ হাজার ৭ শত ৬১ জন।

তাহসানের পরের স্থানে রয়েছেন চিত্রনায়কা পরীমনি। এ অভিনেত্রীর অফিশিয়াল পেজে অনুসারীর সংখ‌্যা ৯৫ লাখ ২৩ হাজার ৯ শত ৬৮ জন।

উল্লেখ্য, বিটিভির জনপ্রিয় ‘যদি কিছু মনে না করেন’ ম্যাগাজিন অনুষ্ঠানের মাধ্যমে প্রথম দর্শকদের নজরে আসেন হানিফ সংকেত। ১৯৮৯ সালে তিনি বিটিভিতে নিয়ে আসেন ‘ইত্যাদি’। যা এখনো ধারাবাহিকভাবে চলমান। প্রতি মাসেই অনুষ্ঠানটির নতুন পর্ব প্রচারিত হয়। দেশের ইতিহাসে সবচেয়ে জনপ্রিয় ও দীর্ঘস্থায়ী ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’।

এছাড়া গুণী এই ব্যক্তিত্ব বহু নাটক নির্মাণ করেছেন। তার নির্মিত নাটকগুলোর মধ্যে রয়েছে ‘দুর্ঘটনা’, ‘আয় ফিরে তোর প্রাণের বারান্দায়’, ‘তোষামোদে খোশ আমোদে’, ‘বিপরীতে হিত’, ‘পুত্রদায়’, ‘কিংকর্তব্য’, ‘ভূত অদ্ভুত’, ‘শোধ বোধ’ ইত্যাদি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর