রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪ | ২৪ ভাদ্র, ১৪৩১ | ৪ রবিউল আউয়াল, ১৪৪৬

মূলপাতা চট্ট-মেট্টো

চট্টগ্রামে এবার নালায় পড়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিখোঁজ


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :২৮ সেপ্টেম্বর, ২০২১ ১:১৫ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

চট্টগ্রাম নগরীতে এক মাসের মাথায় আবারো নালায় পড়ে পথচারী নিখোঁজ হবার ঘটনা ঘটেছে। নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদে নালায় পড়ে বিশ্ববিদ্যালয় পড়ুয়া সেহেরীন মাহবুব সাদিয়া (১৯) নামে এক ছাত্রী নিখোঁজ হয়েছেন। তার সন্ধানে নালায় স্ক্যাভেটর দিয়ে তল্লাশি চালাচ্ছেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

সোমবার রাত সোয়া ১০টার দিকে আগ্রাবাদে জেক্স মার্কেটের সামনে নালায় পড়ে যান ওই ছাত্রী।

ডবলমুরিং থানা সূত্রে জানা গেছে, নিখোঁজ সাদিয়া চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার বাসা নগরীর হালিশহর বড়পোল এলাকায় শুক্কুর মেম্বারের বাড়িতে। তার বাবা মোহাম্মদ আলী প্রবাসী। দুই ভাই ও দুই বোনের মধ্যে সাদিয়া সবার বড়।

ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ রানা রাজনীতি সংবাদকে জানান, ওই কিশোরী আগ্রাবাদ থেকে চশমা কিনে তার মামার সাথে ফুটপাত দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে নালায় পড়ে যান। তিনি যখন নালায় পড়ে যান, তার মামা জাকির হোসেন তাকে বাঁচাতে নালায় ঝাঁপ দেন। কিন্তু প্রবল স্রোতের কারণে নালার মধ্যে তলিয়ে যান ওই কিশোরী। ফায়ার সার্ভিস উদ্ধার কার্যক্রম চালাচ্ছে।

ফায়ার সার্ভিস আগ্রাবাদের স্টেশন কর্মকর্তা নিউটন দাস রাজনীতি সংবাদকে বলেন, নালায় অন্ধকার ও প্রচুর ময়লা থাকায় উদ্ধার কাজ চালাতে সমস্যায় পড়তে হচ্ছে। আমাদের একাধিক টিম কাজ শুরু করেছে। দেড় কিলোমিটারের দীর্ঘ নালাটি সড়কের নিচে হওয়ায় ওই কিশোরীকে খুঁজে পাওয়া কঠিন হবে।

এর আগে, গত ২৫ আগস্ট নগরীর মুরাদপুরে বৃষ্টির পানির তীব্র স্রোতে নালায় পড়ে নিখোঁজ হন সালেহ আহমদ নামে ৫৫ বছর বয়সী এক সবজি বিক্রেতা। গত এক মাসেও তার খোঁজ মেলেনি।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর