শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা বাণিজ্য

ইভ্যালির অফিস আবারও বন্ধ


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৮ সেপ্টেম্বর, ২০২১ ১০:২২ : পূর্বাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল এবং চেয়ারম্যান (তার স্ত্রী) শামীমা নাসরিন গ্রেপ্তারের পর ই-কমার্স প্রতিষ্ঠানটি অফিসে কার্যক্রম বন্ধের ঘোষণা দিয়েছে।

আজ শনিবার ভোর সাড়ে ৬টার দিকে ইভ্যালির ফেসবুক পেজে অফিস বন্ধের ঘোষণা দিয়ে বলা হয়, প্রতিষ্ঠানের কর্মীরা এখন বাসায় থেকে অফিসের কাজ করবেন। ‘হোম অফিস’র মধ্যেও ইভ্যালির সব কার্যক্রম ‘স্বাভাবিক’ সময়ের মতো চলবে বলে গ্রাহকদের আশ্বস্ত করা হয়।

ইভ্যালির অফিস আবার বন্ধ

ইভ্যালির ফেসবুক পেজে বলা হয়, ‘১৮ সেপ্টেম্বর ২০২১ রোজ শনিবার থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ইভ্যালি এমপ্লয়িগণ নিজ নিজ বাসা থেকে অফিস কার্যক্রম পরিচালনা করবেন। হোম অফিস পদ্ধতিতে ইভ্যালির সকল কার্যক্রম স্বাভাবিক নিয়মে চলমান থাকবে। আপনাদের আন্তরিক সহযোগিতা আমাদের একান্তভাবে কাম্য। ইভ্যালির উপর আস্থা রাখুন, পাশে থাকুন। আপনাদের ভালোবাসাই আমাদের সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা।’

ইভ্যালির সিইও মো. রাসেল এবং তার স্ত্রী ও ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গত বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে গ্রেপ্তার করা হয়। বুধবার রাতে গুলশান থানায় ইভ্যালির একজন ভোক্তা তাদের দুজনের বিরুদ্ধে মামলা করেন। গতকাল শুক্রবার তাদের দুজনকে তিন দিন করে রিমান্ডে নেওয়ার আদেশ দেন আদালত।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর