মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

কারাগারে কেমন আছেন পরীমনি


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :১৪ আগস্ট, ২০২১ ৮:৪০ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

কারাগারে গিয়ে অনেকটা চুপসে গেছেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। দিনের অধিকাংশ সময় তিনি কি যেনো চিন্তা করেন। তবে তিনি সুস্থ আছেন।

কারাগারে পরীমনি কেমন আছেন জানতে চাইলে কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার (অতিরিক্ত দায়িত্ব- মহিলা কারাগার) মো. আব্দুল জলিল গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

কারাগারে আজ প্রথম দিন পার হচ্ছে পরীমনির। তাকে কারাগারের কোয়ারেন্টিন সেন্টার ‘রজনীগন্ধা ভবনে’ রাখা হয়েছে। খাবার হিসেবে সাধারণ বন্দিদের যা যা দেওয়া হয়, পরীমনিকেও তাই দেয়া হচ্ছে। নতুন কারাবন্দি হিসেবে তিনি ১৪ দিনের কোয়ারেন্টিনে থাকবেন।

কারাসূত্র জানায়, বিভিন্ন মহলের অনেকেই পরীমনির সঙ্গে দেখা করতে কারাফটকে আসছেন। তবে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে কারা কর্তৃপক্ষ কাউকে তার সাথে দেখা করার সুযোগ দিচ্ছেন না।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর সিনিয়র জেল সুপার (অতিরিক্ত দায়িত্ব- মহিলা কারাগার) মো. আব্দুল জলিল বলেন, পরীমনিকে ১৪ দিনের কোয়ারেন্টিনে আলাদা সেলে রাখা হয়েছে। তিনি কারাবিধি অনুযায়ী সকল-সুবিধা পাচ্ছেন।

একজন কারা কর্মকর্তা জানিয়েছেন, কোয়ারেন্টিন শেষে পরীমনির ডিভিশন পাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে সেটা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

গেলো শুক্রবার (১৩ আগস্ট) চিত্রনায়িকা পরীমনিকে মাদক মামলায় দুই দফা ৬ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করা হয়। পরীমনির আইনজীবী জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত ৪ আগস্ট বিকেলে রাজধানীর বনানীর ১৯/এ রোডের ১২ নম্বর বাসায় চিত্রনায়িকা পরীমনির ফ্ল্যাটে অভিযান চালায় র‍্যাব। পরীমনির বাসায় প্রায় ৩ ঘণ্টা তল্লাশি চালিয়ে ভয়ংকর নতুন মাদক এলএসডি ও আইস জব্দ করা হয়। এছাড়া বিপুল সংখ্যক বিদেশী মদের বোতল উদ্ধার করা হয়। রাত সোয়া ৮টার দিকে অভিযান শেষে পরীমনিকে আটক করে র‌্যাব।

এ ঘটনায় পরদিন রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপু এবং আরও দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব। একটি মামলায় প্রথমে তাকে ৪ দিন ও পরে আরও দুই দিনের রিমান্ডে নেয় পুলিশ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর