শনিবার, ১৯ অক্টোবর, ২০২৪ | ৩ কার্তিক, ১৪৩১ | ১৫ রবিউস সানি, ১৪৪৬

মূলপাতা আইন-আদালত

পরীমনিকাণ্ড: দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হলো ডিবি কর্মকর্তা সাকলায়েনকে


নিজস্ব প্রতিবেদন প্রকাশের সময় :৭ আগস্ট, ২০২১ ২:০৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) গোলাম সাকলায়েনকে বদলি করা হয়েছে। চিত্রনায়িকা পরীমনির সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগে তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেওয়া হয়েছে।

আজ শনিবার দুপুরে ডিএমপির মিডয়া উইং থেকে পাঠানো বার্তায় এ তথ্য জানানো হয়েছে।

এডিসি সাকলায়েনকে ডিএমপির পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (দাঙ্গা দমন বিভাগ, পশ্চিম) বদলি করা হয়েছে জানিয়েছেন ডিএমপির মিডিয়া বিভাগের উপ কমিশনার মো. ফারুক হোসেন।

ডিএমপির গোয়েন্দা বিভাগের অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, ‘সাকলায়েনের বিরুদ্ধে ওঠা অভিযোগের বিষয়টি আমরা শুনেছি। গণমাধ্যমের খবরর যে ভিডিও আমরা দেখেছি, তা অনৈতিক। এটা সে ঠিক করেনি।’

অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, ‘এ বিষয়ে পুলিশ সদর দপ্তর একটি তদন্ত করবে। তার এ অনৈতিক কাজের তদন্তে ডিএমপি কমিটি গঠন করবে, তদন্ত করা হবে।’

ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম বলেছেন, ‘পরীমনির সঙ্গে সাকলায়েনের যে অনৈতিক সম্পর্কের অভিযোগ এসেছে, তদন্ত করে সম্পৃক্ততা পাওয়া গেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

উল্লেখ্য, ২০২১ সালের গত ১ আগস্ট পরীমনিকে নিয়ে নিজ বাসায় ১৮ ঘণ্টা অবস্থান করেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) গুলশান বিভাগের তৎকালীন এডিসি গোলাম সাকলায়েন শিথিল। বাসায় পরীমনির প্রবেশ এবং বের হওয়ার সিসিটিভি ফুটেজ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পায়।

ফুটেজে দেখা যায়, পরীমনির সাদা রংয়ের একটি হ্যারিয়ার গাড়ি ( ঢাকা মেট্রো-ঘ ১৫ ৯৬ ৫৩) এসে থামে পুলিশ কর্মকর্তাদের একটি আবাসিক ভবনের সামনে। প্রথমে সেই গাড়ি থেকে লাল রংয়ের টি-শার্ট পরিহিত ঢাকা মেট্রোপলিটন পুলিশের একজন গোয়েন্দা কর্মকর্তা নামেন। এরপর সাদা রংয়ের একটি স্লিপিং গাউন পরিহিত অবস্থায় নামেন হালের আলোচিত নায়িকা পরীমনি।

পুলিশ কর্মকর্তাদের বাসভবনের নিচে নিরাপত্তায় নিয়োজিত পুলিশ সদস্যদের কাছ থেকে বাসার চাবি নেন ওই পুলিশ কর্মকর্তা। এরপর তারা দুজন লিফটে করে ওই কর্মকর্তার বাসায় যান। এরপর পরীমনির গাড়ি থেকে একটি ট্রলি ব্যাগও ওই কর্মকর্তার বাসায় নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: গোয়েন্দা কর্মকর্তার বাসায় ১৮ ঘণ্টা কাটিয়েছেন পরীমনি

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর