মঙ্গলবার, ১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫

মূলপাতা আইন-আদালত

পরীমনিকে ৪ দিনের রিমান্ডে পেলো পুলিশ


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৫ আগস্ট, ২০২১ ৯:০৪ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একই মামলায় তার ব্যবস্থাপক আশরাফুল ইসলাম দীপু এবং প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার তার ব্যবস্থাপক মো. সবুজ আলীকে চারদিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা পৃথক দুটি মামলায় তাদের রিমান্ডে নেওয়া হয়।

বৃহস্পতিবার (৫ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী আব্দুল্লাহ আবু এ তথ্য নিশ্চিত করেছেন।

রাত সাড়ে ৮টার দিকে পরীমনিকে অ্যাম্বুলেন্সে করে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এর আগে আদালত পাড়ার নিরাপত্তা জোরদার করা হয়। মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ।

রিমান্ড শুনানির আগে আদালতের কাঠগড়ায় এক পরিচিত আইনজীবীকে জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন পরীমনি।

বনানী থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমনিসহ চার আসামিকে সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা।

এ সময় আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চাওয়ার পাশাপাশি জামিন চেয়ে আবেদন করেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী রিমান্ডের জোর দাবি জানান। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।

এর আগে র‌্যাব সদর দপ্তরে পরীমনি ও রাজকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাদের রাজধানীর বনানী থানায় হস্তান্তর করা হয়। এরপর সন্ধ্যায় বনানী থানায় পরীমনি, রাজ ও আরও দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করে র‌্যাব।

গতকাল বুধবার বিকেলে রাজধানীর বনানীর ১৯/এ রোডের ১২ নম্বর বাসায় চিত্রনায়িকা পরীমনির ফ্ল্যাটে অভিযান চালায় র‍্যাব। পরীমনির বাসায় প্রায় ৩ ঘণ্টা তল্লাশি চালিয়ে ভয়ংকর নতুন মাদক এলএসডি ও আইস জব্দ করা হয়। এছাড়া বিপুল সংখ্যক বিদেশী মদের বোতল উদ্ধার করা হয়।

রাত সোয়া ৮টার দিকে অভিযান শেষে র‌্যাবের সাদা রঙের কালো গ্লাসযুক্ত একটি হায়েস গাড়িতে করে পরীমনিকে নিয়ে যাওয়া হয় র‍্যাব সদর দপ্তরে।

পরীমনির বাসায় ঢুকে বিস্মিত হন র‌্যাব সদস্যরা। তারা দেখেন, বাসার ভেতরে থরে থরে সাজানো রয়েছে বিভিন্ন ব্রান্ডের মদের বোতল। পরীমনির বাসাটা যেন ছোটখাটো একটা মিনি বার।

অভিযানে অংশ নেওয়া র‌্যাব কর্মকর্তারা জানান, পরীমনির বাসায় এমন কোনো জায়গা নেই যেখানে মদ পাওয়া যায়নি। তার বাসা থেকে রাশিয়ান ভদকা, জিন, টাকিলা, হুইস্কি ও বহু মূল্যবান রেড ওয়াইন ব্র্যান্ডের মদ জব্দ করা হয়েছে। যা বাংলাদেশে খুব কমই আমদানি হয়। এছাড়া তার বাসায় পাওয়া যায় বিদেশি সিগারেটও।

পরীমনির দেওয়া তথ্যে বুধবার রাত ৮টার দিকে র‍্যাবের একটি দল বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান চালিয়ে রাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান ও চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটক করে। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, বিয়ার ও সিসার সরঞ্জাম উদ্ধার করা হয়।

আরও পড়ুন:

স্মৃতি থেকে পরীমনি, নন্দিত থেকে নিন্দিত

আরও পড়ুন:

র‌্যাব কার্যালয়ে কান্নাকাটি, সারা রাত ঘুমাননি পরীমনি

আরও পড়ুন:

https://rajnitisangbad.com/2021/08/05/%e0%a6%aa%e0%a6%b0%e0%a7%80%e0%a6%ae%e0%a6%a8%e0%a6%bf-%e0%a6%b8%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%aa%e0%a6%95%e0%a7%87-%e0%a6%ae%e0%a7%81%e0%a6%96-%e0%a6%96%e0%a7%81%e0%a6%b2%e0%a6%b2/

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর