বৃহস্পতিবার, ২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫

মূলপাতা আঞ্চলিক রাজনীতি

আ.লীগ ছাড়ার ঘোষণা দিয়ে ৩ ঘণ্টা পর সুর পাল্টালেন সাংসদ একরাম (ভিডিও)


প্রতিনিধি, নোয়াখালী প্রকাশের সময় :৫ আগস্ট, ২০২১ ৫:০৭ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

আওয়ামী লীগ ছাড়ার ঘোষণা দেয়ার তিন ঘণ্টা পর সুর পাল্টে ফেলেছেন নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

আজ (৫ আগস্ট) বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের ৭২তম জন্মদিন পালনের অনুষ্ঠানে তিনি দল ছেড়ে দেয়ার ঘোষণা দেন।

ওই অনুষ্ঠানে একরামের আওয়ামী লীগের রাজনীতি ছাড়ার বক্তব্যের ২৬ সেকেন্ডের একটি ভিডিও মুহূর্তেই ফেসবুকে ছড়িয়ে পড়ে। কিন্তু তিন ঘণ্টা পর ফেসবুক লাইভে এসে সুর পাল্টে ফেলেন এই সাংসদ।

ওই অনুষ্ঠানে একরামুল করিম চৌধুরী বলেন, ‘আমি একদম স্ট্রেটকাট কথা বলি। আমার ছেলে, আমি আমরা সিদ্ধান্ত নিয়েছি আমরা রাজনীতির সঙ্গে থাকব না। নোয়াখালীর রাজনীতির সাথে, সারা বাংলাদেশের আওয়ামী লীগ রাজনীতির সাথে আর থাকবো না। নিজেদের ইনকাম দিয়ে…খাবো, এ রাজনীতি করার চেয়ে না করাই ভালো।’

বিকেল পৌনে ৩টার দিকে একরামুল চৌধুরী নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে দাবি করেন, গণমাধ্যমে তার বক্তব্যকে ভুল ব্যাখা দেয়া হয়েছে।

তিনি বলেন, ‘যারা একবার আ.লীগ করে তারা কখনো আ.লীগ ছাড়তে পারেনা। আমি আওয়ামী লীগকে ভালোবাসি। দল যতদিন মনে করে, আমাকে থাকা দরকার ততদিন আমি থাকবো। দলের কাজে নিজেকে বিসর্জন দিবো।’

নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলার চেয়ারম্যান এ কে এম সামছুউদ্দিন জেহান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাওলা লিটন, আবদুল মমিন বিএসসি, সদর উপজেলার আ. লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের প্রমুখ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর