বুধবার, ১৫ মে, ২০২৪ | ১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

পরীমনির বাসা ছিল ‘মিনি বার’, ডিজে পার্টি হতো: র‍্যাব


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৫ আগস্ট, ২০২১ ৫:১৫ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

আলোচিত চিত্রনায়িকা পরীমনি ২০১৬ সাল থেকে মাদক সেবন করে আসছেন। ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইসও সেবন করতেন এ নায়িকা। তাছাড়া মদে মাত্রাতিক্তি আসক্তি তার। নিজ বাসায় একটি মিনি বারও রয়েছে তার। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ পরীমনির বাসায় এসব মাদক সরবরাহ করতেন। মিনি বার থাকায় তার বাসায় ডিজে পার্টির আয়োজন করা হতো। অনেকে সেখানে যাতায়াত করতেন।

আজ (৫ আগস্ট) বৃহস্পতিবার রাজধানীর র‍্যাব সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

রাজধানীর বনানী থেকে মাদকসহ আটক চিত্রনায়িকা পরীমনির বিরুদ্ধে একটি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা করা  হচ্ছে বলে জানান তিনি।

র‌্যাব কমান্ডার খন্দকার আল মঈন বলেন, পরীমনির নাম শামসুর নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি। তাকে জিজ্ঞাসাবাদ করে চাঞ্চল্যকর তথ্য মিলেছে। তিনি ২০১৪ সালে সিনেমা জগতে আসেন। এ পর্যন্ত ৩০টি সিনেমা ও ৫/৭ টি টিভিসিতে অভিনয় করেছেন। তাকে পিরোজপুর থেকে ঢাকায় সিনেমা জগতে আনে গ্রেপ্তার হওয়া নজরুল ইসলাম রাজ।

গতকাল বুধবার বিকেলে রাজধানীর বনানীর ১৯/এ রোডের ১২ নম্বর বাসায় চিত্রনায়িকা পরীমনির ফ্ল্যাটে অভিযান চালায় র‍্যাব। বাসা থেকে ১৯ বোতল বিদেশি মদ, এক ব্লট লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড বা এলএসডি, চার গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও একটি বং পাইপ জব্দ করা হয়।

আটক করা হয় পরীমনি, তার কথিত মামা মো. আশরাফুল ইসলাম দীপু ও বাসার দারোয়ান মো. সবুজ আলীকে। রাত সোয়া ৮টার দিকে র‌্যাবের সাদা রঙের কালো গ্লাসযুক্ত একটি হায়েস গাড়িতে করে পরীমনিসহ তিনজনকে নিয়ে যাওয়া হয় র‍্যাবের সদর দপ্তরে।

এদিকে, পরীমনির দেওয়া তথ্যে বুধবার রাত ৮টার দিকে র‍্যাবের একটি দল বনানীর জি ব্লকের ৭ নম্বর রোডের ৪১ নম্বর বাসায় অভিযান চালিয়ে রাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান ও চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজকে আটক করে। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, বিয়ার ও সিসার সরঞ্জাম উদ্ধার করা হয়।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর