শনিবার, ১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫

মূলপাতা রাজধানী

হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন চ্যানেলের অনুমোদনের কাগজপত্র নেই


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময় :৩০ জুলাই, ২০২১ ৪:১১ : অপরাহ্ণ
Rajnitisangbad Facebook Page

আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য পদ থেকে বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীরের মালিকানাধীন জয়যাত্রা আইপি টিভির অনুমোদনের কোনো কাগজপত্র পাওয়া যায়নি বলে জানিয়েছেন র‌্যাবের ম্যাজিস্ট্রেট নাদির শাহ।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে মিরপুর-১১ নম্বরের এ ব্লকের ৩ নম্বর রোডে জয়যাত্রা টিভি কার্যালয় ও জয়যাত্রা ফাউন্ডেশন ভবনে অভিযান চালায় র‌্যাব।

এর আগে রাত রাত ৮টার দিকে রাজধানীর গুলশানের বাসায় অভিযান চালিয়ে হেলেনা জাহাঙ্গীরকে আটক করা হয়।

অভিযানে ওই বাসা থেকে বিদেশি মদ, ওয়াকিটকি সেট, বিদেশি মুদ্রা, জুয়া খেলার সরঞ্জাম ও হরিণের চামড়া জব্দ করা হয়।

ম্যাজিস্ট্রেট নাদির শাহ সাংবাদিকদের বলেন, ‘হেলেনা জাহাঙ্গীরকে আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মিরপুরে জয়যাত্রা নামে তার একটি আইপি টিভি রয়েছে। সব ধরনের সেটআপ থাকলেও চ্যানেলটির কোনো বৈধ কাগজপত্র ছিল না।’

দেশের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআইর পরিচালক হেলেনা জাহাঙ্গীর জয়যাত্রা গ্রুপের কর্ণধার। জয়যাত্রা টেলিভিশনের চেয়ারপারসন হেলেনা নিজেকে আইপি টিভি ওনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি হিসেবেও পরিচয় দেন।
হেলেনা জাহাঙ্গীর আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটিতে সদস্য ছিলেন। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগেরও উপদেষ্টা পরিষদে ছিলেন তিনি।

সম্প্রতি ফেসবুকে ‘বাংলাদেশ আওয়ামী চাকরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হিসেবে হেলেনা জাহাঙ্গীরের নাম আসে। সেই কারণেই তাকে উপকমিটির পদ থেকে অব্যাহতি দেওয়া হয়। কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগেরও উপদেষ্টা পরিষদ থেকেও তাকে অব্যহতি দেয় আওয়ামী লীগ।

মন্তব্য করুন
Rajnitisangbad Youtube


আরও খবর